জুলাই ২৪, ২০২৪ - ৩:৩৬ পূর্বাহ্ণ
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যঅর্থ-বাণিজ্যইসলামী ব্যাংকের যেসব শাখা খোলা

ইসলামী ব্যাংকের যেসব শাখা খোলা

spot_img

কর্পোরেট সংবাদ ডেস্ক : পবিত্র ঈদুল আজহা কেন্দ্র করে রাজধানীসহ সারাদেশে বসেছে পশুর হাট। এ ছাড়া এখনো পরিশোধ হয়নি অনেক গার্মেন্টস শ্রমিকদের বেতন বোনাস। তাই কোরবানির ঈদের আগের ১৪ ও ১৫ জুন সাপ্তাহিক ছুটির দিন আজ (শুক্র ও আগামীকাল শনিবার) এবং ১৬ জুন (রোববার) সরকারি ছুটির দিন ঢাকা মহানগরী, চট্টগ্রাম, নারায়ণগঞ্জসহ দেশের পোশাকশিল্প অধ্যুষিত এলাকায় ১৩৮ শাখা উপশাখা খোলা রাখার কথা জানিয়েছে ইসলামী ব্যাংক।

সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগ (বিআরপিডি) এক বিজ্ঞপ্তি প্রকাশের পর এ ঘোষণা দেয় ইসলামী ব্যাংক।

আজ শুক্রবার (১৪ জুন) ইসলামী ব্যাংকের ভেরিফায়েড ফেসবুক পোস্টে জানায়, গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে পবিত্র ঈদুল আজহা ও সাপ্তাহিক ছুটির দিন ১৪,১৫,১৬ জুন অর্থাৎ আজ শুক্রবার এবং আগামী শনি ও রোববার স্বল্প পরিসরে বিজ্ঞপ্তিতে প্রকাশিত ১০টি শাখা এবং শনিবার সকল এডি শাখা এবং দেশের জেলা শহর ও ব্যবসায়িক গুরুত্বপূর্ণ এলাকায় অবস্থিতি আরও ১৩৮ শাখা ও উপশাখা আগামী ১৫ জুন খোলা থাকবে।

আগ্রাবাদ কর্পোরেট শাখা, ফরেন এক্সচেঞ্জ কর্পোরেট শাখা, গুলশান কর্পোরেট শাখা, হেড অফিস কমপ্লেক্স কর্পোরেট শাখা, খাতুনগঞ্জ কর্পোরেট শাখা, লোকাল অফিস কর্পোরেট শাখা, ফার্মগেট, পল্টন, গাজীপুর চৌরাস্তা ও নারায়ণগঞ্জ শাখা।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ