জুলাই ২৪, ২০২৪ - ২:১০ পূর্বাহ্ণ
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশগাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নারী শ্রমিকের মৃত্যু

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নারী শ্রমিকের মৃত্যু

spot_img

গাজীপুর প্রতিনিধ : গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার রাতে কোনাবাড়ির বাইমাইল ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবিয়া খাতুন শেরপুর জেলার ঝিনাইগাতী থানার বড় মালিঝিকান্দা এলাকার রফিকুল ইসলাম এর মেয়ে ও একই এলাকার মাসুদ মিয়ার স্ত্রী। তিনি স্থানীয় শেনন সোয়েটার কারখানার জুনিয়র অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে ভোগড়া বাইপাস থেকে একটি অটোরিকশায় চড়ে কোনাবাড়ি যাচ্ছিলেন রুবিয়া খাতুন। তাদের বহনকারী রিকশাটি বাইমাইল এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল যোগে এসে ছিনতাইকারীরা অটোরিকশার গতিরোধ করে। এক পর্যায়ে তারা ওই নারী পোশাক শ্রমিকের মোবাইল ফোন লুটে নেয়ার চেষ্টা করে। বাঁধা দিলে ছিনতাইকারীরা ওই নারীকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে অটোরিকশা চালক ও স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রুবিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন, কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ কে এম আশরাফ উদ্দিন। তবে ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি, গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ