জুলাই ২৭, ২০২৪ - ১০:৩৪ পূর্বাহ্ণ
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশশার্শায় গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু

শার্শায় গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু

spot_img

মনির হোসেন বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় দমকা ঝড়ো হাওয়ায় রাস্তার পাশের গাছের ডাল ভেঙে পড়ে নিহত জোহর আলী (৪৭) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

সোমবার (১০ জুন) রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটেছে জামতলা শার্শা সড়কের রিফা ব্রিক্সের সামনে বলে জানান শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের বড়বাড়িয়া ওয়ার্ডের মেম্বর সাহেব আলি।

নিহত জোহর আলী শার্শা উপজেলার বড়বাড়িয়া গ্রামের ছোট খোকার ছেলে। তিনি বেলতলা আমবাজারে সততা থ্রী স্টার ফল ভান্ডার নামের আমের আড়তে কাজ করতেন।

মেম্বর সাহেব আলি বলেন, আকাশে মেঘ দেখে জামতলা বাজার থেকে রাতে বাই সাইকেলে বাড়ি ফিরছিলেন জোহর আলী। পথে রিফা ব্রিক্সের সামনে পৌছালে দমকা ঝড়ো হাওয়ায় রাস্তার পাশে থাকা মরা গাছের শুকনা ডাল ভেঙ্গে পড়ে তার উপর। তখন সে মাথায় মারাত্নক ভাবে আঘাত পায়। এসময় অন্যান্য পথচারীরা তাকে দ্রæত উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু হয়েছে বলে জানান।

জামতলা-শার্শা সড়কের পাশে লাগানো গাছগুলো জেলা পরিষদের। পাঁচ বছর আগে জামতলা বাজার সংলগ্ন রিফা ও বিশ্বাস ব্রিক্সের সামনের অন্তত ১০টি গাছ মরে শুকিয়ে গেছে। সামান্য ঝড় হলেই গাছগুলো ভেঙে পড়ার সম্ভাবনা থাকলেও আইনি জটিলতাই গাছগুলো কাটা যাচ্ছে না বলে জানান জামতলা বাজার কমিটির সভাপতি ইয়াকুব আলী।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুর বিষয়টি নাভারন হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ