জুলাই ২৭, ২০২৪ - ২:০২ অপরাহ্ণ
Homeশিক্ষা-সাহিত্য-সংস্কৃতিদেশের উন্নয়নে মেধা ও উদ্ভাবনী শক্তির বিকল্প নেই

দেশের উন্নয়নে মেধা ও উদ্ভাবনী শক্তির বিকল্প নেই

spot_img

কর্পোরেট সংবাদ ডেস্ক: দেশের উন্নয়নে মেধা ও উদ্ভাবনী শক্তির বিকল্প নেই বলে জানিয়েছেন কারিগরি শিক্ষা অধিদপ্তরের পরিচালক ও অতিরিক্ত সচিব জনাব এ, ওয়াই, এম, জিয়াউদ্দীন আল-মামুন। আজ রোববার ময়মনসিংহে আয়োজিত স্কিলস ও ইনোভেশন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের কারিগরি শিক্ষা অধিদপ্তরাধীন অ্যাকসেলারেটিং অ্যান্ড স্ট্রেনদেনিং স্কিলস ফর ইকোনমিক ট্রান্সফরমেশন (অ্যাসেট) প্রকল্পের সহায়তায় ময়মনসিংহের হোটেল মুস্তাফিজ ইন্টারন্যাশনাল (জোবেদা কমিউনিটি সেন্টার) ও অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে (টাউন হল) এ অনুষ্ঠান আয়োজিত হয়। পাশাপাশি বর্ণাঢ্য র‍্যালি এবং কারিগরি শিক্ষার গুরুত্ব বিষয়ক একটি সেমিনারও আয়োজিত হয়।

জনাব এ, ওয়াই, এম, জিয়াউদ্দীন আল-মামুন জানান, সমৃদ্ধি ও উন্নয়নের পথে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এ যাত্রাকে আরও সহজ করতে পারে মেধা ও উদ্ভাবনী শক্তি। এ জন্য আমাদের তরুণ প্রজন্মের চিন্তা-ভাবনার দুয়ারকে আরও প্রসারিত করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্মসচিব জনাব মোঃ জহুরুল আলম চৌধুরী, ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জনাব তাহমিনা আক্তার, ময়মনসিংহের জেলা প্রশাসক জনাব দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী এবং ময়মনসিংহ কারিগরি শিক্ষা অধিদপ্তরের আঞ্চলিক পরিচালক জনাব সুলতানা রাজিয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাকসেলারেটিং অ্যান্ড স্ট্রেনদেনিং স্কিলস ফর ইকোনমিক ট্রান্সফরমেশন প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) জনাব আবু মমতাজ সাদ উদ্দিন আহমেদ। এ ছাড়া অনুষ্ঠানে প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ