Corporate Sangbad | Online Bangla NewsPaper
ফটো গ্যালারীবিনোদনভিডিও গ্যালারী

ববির ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার আইটেম গান প্রকাশ (ভিডিও)

বিনোদন ডেস্ক : ‘মিশন এক্সট্রিম’ সিনেমার সিক্যুয়েল ‘ব্ল্যাক ওয়ার’-এ আইটেম গান নিয়ে হাজির হলেন চিত্রনায়িকা ইয়ামিন ববি। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার গানটির মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন এই তারকা।

রোববার (২৫ ডিসেম্বর) রাতে মুক্তি পেয়েছে ‘চালাও গুলি’ শিরোনামের গানটি। এরই মধ্যে এটি সামাজিক মাধ্যমে সাড়া ফেলেছে।

আইটেম গানটি প্রসঙ্গে ববি বলেন, ‘প্রথমবার আমি নিজে অভিনয় করা ছাড়া কোনো সিনেমার আইটেম গানে নাচলাম। অভিজ্ঞতাটা খুবই ভালো। গানটার সঙ্গে কোরিওগ্রাফি ও হুক স্টেপটা দারুণ লেগেছে। এ জন্য সানী ভাইকে ধন্যবাদ। গানটা দর্শক পছন্দ করতে শুরু করেছেন, এটাই আনন্দের।’

সানী সানোয়ার বলেন, ‘গহিন জঙ্গলের ভেতর গ্রাম্য এলাকায় বসবাসকারী এক চোরাকারবারি ও তার ব্যক্তিগত কয়েকজন কর্মচারী নিয়ে সে মাস্তি করছে, এমন পটভূমিকে এই গানে তুলে ধরতে সব আয়োজন। আশা করছি গানটি সকলের ভালো লাগবে।’

মোক্তাদির মাওলার কথায় ‘চালাও গুলি’ গানে কণ্ঠ দিয়েছেন নাশা ও মীর মাসুম। সুর ও সংগীত মীর মাসুমের। কোরিওগ্রাফিতে ছিলেন বিশ্বজিৎ দত্ত।

কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশ এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। তিনি জানান, ৬ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসছে ‘ব্ল্যাক ওয়ার’। এখন প্রচারণায় ব্যস্ত পুরো টিম।

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

কুল নিবেদিত, মাইম মাল্টিমিডিয়া সহ-প্রযোজিত এবং ঢাকা ডিটেকটিভ ক্লাবের সহযোগিতায় নির্মিত ‘ব্ল্যাক ওয়ার’-এ অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান সওদাগর, খশরু পারভেজ প্রমুখ।

উল্লেখ্য, এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব। বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১১টি দেশে একযোগে সিনেমাটি মুক্তি দেওয়া হয়।

আরও পড়ুন:

এক বছর পর জানা গেল রাশেদ-স্বাগতার বিচ্ছেদের খবর

এবার ‘ঝুমে জো পাঠান’ নিয়ে বিতর্ক (ভিডিও)

সর্বকালের সেরা ৫০ অভিনেতার তালিকায় একমাত্র ভারতীয় শাহরুখ

আরো খবর »

নতুন পরিচয়ে চিত্রনায়ক রিয়াজ

Tanvina

ইউএনডিপির শুভেচ্ছাদূত হলেন জয়া আহসান

উজ্জ্বল হোসাইন

৮ দিনে ‘পাঠান’ সিনেমার আয় ৮৬৩ কোটি

Tanvina