জুলাই ২৫, ২০২৪ - ১০:৫৫ অপরাহ্ণ
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদইউসিবি-সূর্যমুখী লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

ইউসিবি-সূর্যমুখী লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

spot_img

কর্পোরেট ডেস্ক: সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) বাংলাদেশ ব্যাংক কর্তৃক অনুমোদিত অনলাইন পেমেন্ট গেটওয়ে পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান সূর্যমুখী লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

এ চুক্তির ফলে গ্রাহক সূর্যমুখী লিমিটেডের বিভিন্ন ই-কমার্স মার্চেন্টে ইউসিবির যে কোনো ভিসা, মাস্টার কার্ড-এর মাধ্যমে যে কোনো স্থান থেকে অনলাইনে সহজে এবং নিরবিচ্ছিন্নভাবে পেমেন্ট করতে পারবেন।

ইউসিবির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব ট্রানজেকশন ব্যাংকিং মো: সেকান্দার-ই-আজম এবং সূর্যমুখী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুজতবা ফিদাউল হক ইউসিবির প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সে্ক্রেটারি এটি এমতাহমিদুজ্জামান, ইউসিবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স ডিভিশন আবুল কালাম আজাদ, ফাস্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ডিজিটাল ব্যাংকিং অ্যান্ড ট্রান্সফরমেশন মোহাম্মদ গোলাম ইয়াজদানি, সূর্যমুখী লিমিটেডের সিনিয়র ম্যানেজার ও হেড অফ বিজনেস অর্ণব আদিত্য মামুনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ