October 7, 2024 - 12:28 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশসিংগাইরে শাশুড়িকে হত্যা করে সিন্দুকে রাখলো ছেলের বউ

সিংগাইরে শাশুড়িকে হত্যা করে সিন্দুকে রাখলো ছেলের বউ

spot_img

নিজস্ব প্রতিবেদক : মানিকগঞ্জের সিংগাইরে ছেলের বউ হায়াতুন নেছা (৬৫) নামের শাশুড়িকে শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ ওঠেছে।

রবিবার (৬ অক্টোবর) রাত সাড়ে ৭ টার দিকে সিংগাইর পৌর এলাকার নয়াডাঙ্গী নিহতের নিজ বাড়ির শয়ন কক্ষের সিন্দুকের ভিতর থেকে লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত হায়াতুন নেছা ওই মহল্লার মাহামুদ কাজীর স্ত্রী ও এক সন্তানের জননী।

এ হত্যাকাণ্ডের সাথে জড়িত ছেলের বউ রুনা বেগম (২৫) ও তার মাকে (ছেলের শাশুড়ি) স্থানীয়রা আটক করে পুলিশে সোর্পদ করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পৌর এলাকার নয়াডাঙ্গী গ্রামের প্রবাসী আব্দুল খালেকের মা ও বউ দু’জনে নিজ বাড়ির এক তলা বিল্ডিংয়ে বসবাস করত। মাঝে-মধ্যে ছেলের বউ রুনা বেগম শাশুড়িকে না বলে বাড়ির বাইরে ঘুরতে যেত। এ নিয়ে শনিবার সন্ধ্যায় দুজনের মধ্যে ঝগড়ার একপর্যায়ে বউ শাশুড়িকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পড়ে নিহতের লাশ তার শয়ন কক্ষে সিন্দুকের আটকে রাখে। এদিকে বউ রবিবার সকালে বাড়ি থেকে উপজেলা ধল্লা এলাকার নানীর বাড়ি চলে যান। বাড়ি ফাঁকা থাকায় কোন সারা শব্দ না পেয়ে আত্বীয়-স্বজন হায়াতুন নেছাকে খোঁজাখুঁজি করতে থাকে। এদিকে সন্ধ্যার দিকে বউ তার মাকে নিয়ে বাড়িতে ফিরলে আত্বীয় স্বজনের জিজ্ঞাসার এক পর্যায় সিন্দুকের ভিতর লাশ লুকানো আছে বলে অভিযুক্ত রুনা বেগম স্বীকার করে। পরে থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত ছেলের বউ রুনা ও তার মাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারনা শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ