September 21, 2024 - 2:24 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeজাতীয়ভারতে পালানোর সময় সাবেক এমপি ফজলে করিম আটক

ভারতে পালানোর সময় সাবেক এমপি ফজলে করিম আটক

spot_img

কর্পোরেট সংবাদ ডেস্ক : আখাউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর সময় চট্টগ্রামের রাউজানের সাবেক এমপি ফজলে করিম চৌধুরীসহ ৩ জনকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিজিবি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ সকাল ৭টায় বিজিবি’র সরাইল ব্যাটালিয়নের সদস্যরা ফকিরমোড়া আখাউড়া সীমান্তের আব্দুল্লাহপুর নামক স্থান থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে পারিয়ে যাওয়ার সময় সাবেক এমপি এবিএম ফজলে করিম চৌধুরীসহ ৩ জনকে আটক করেছে।

আটককৃত অপর ব্যক্তিরা হলেন-আখাউড়ার নূরপুর এলাকার সাবেক মেম্বার মো. হান্নান মোল্লা এবং স্থানীয় বাসিন্দা ও মানবপাচারকারী চক্রের সদস্য মো. নাঈম চৌধুরী। আটককৃতদের আখাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ছাত্রজনতার গণঅভ্যুত্থানে গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে আত্মগোপনে ছিলেন ফজলে করিম চৌধুরী। ইতোমধ্যে তার বিরুদ্ধে চট্টগ্রাম ও রাউজানে একাধিক মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ২০০১ সাল থেকে আওয়ামী লীগের মনোনয়নে টানা পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন চট্টগ্রাম রাউজানের (চট্টগ্রাম-৬) সাবেক এ বি এম ফজলে করিম চৌধুরী। গত ৫ আগস্ট গণঅভ্যুত্থানের পর রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন জাতীয় সংসদ বিলুপ্ত করলে তিনি সংসদ সদস্য পদ হারান।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ