September 21, 2024 - 2:33 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতঝিকরগাছায় স্কুলছাত্রী আত্মহত্যা প্ররোচণা মামলায় দুই কিশোরের নামে চার্জশিট

ঝিকরগাছায় স্কুলছাত্রী আত্মহত্যা প্ররোচণা মামলায় দুই কিশোরের নামে চার্জশিট

spot_img

মনির হোসেন, বেনাপোল প্রতিনিধি: যশোরের ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের মিস্ত্রিপাড়ার অনিমা রায় নামে সপ্তম শ্রেণির স্কুলছাত্রী আত্মহত্যা প্ররোচণার মামলার চার্জশিট দিয়েছে পুলিশ। ঝিকরগাছা থানার এসআই মেজবাহুর রহমান তদন্ত শেষে দুই কিশোরের বিরুদ্ধে আদালতে এই চার্জশিট দাখিল করেন।

অভিযুক্তরা হলো- উপজেলার চন্দ্রপুর গ্রামের মেহেদী হাসান ওরফে তামিম ও মোবারকপুর হাসপাতাল রোডের সাকিব উদ্দিন।

মামলার বিবরণে জানা গেছে, অনিমা রায় ঝিকরগাছার বিএম হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। ২০২৩ সালের ২৩ মার্চ সকাল ১০টার দিকে স্কুলে কোচিং শেষে বাড়ি ফিরছিলো। ওই স্কুলের নির্মাণাধীন দোকানের সামনে পৌঁছালে তামিম ও সাকিব তাকে দাঁড়াতে বলে। কিন্তু না দাঁড়ানোর কারণে তামিম তার হাত ধরে টান দেয়।

তামিম ও সাকিব তাকে অশ্লীল ভাষায় কথাবার্তা বলে। পরে বাড়ি ফিরে এসে কাউকে কিছু না বলে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। তখন তার মা কনিকা রায় রান্নার কাজে ব্যস্ত ছিলেন। কিছুক্ষণ পর মেয়ের ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে এসে দেখেন, ঘরের দরজা বন্ধ। পরে দেখা যায় তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ ঘটনায় ঝিকরগাছা থানায় অপমৃত্যু মামলা হয়। তদন্তকালে পুলিশ অনিমা রায়ের তিন বান্ধবীকে জিজ্ঞাসাবাদে জানতে পারে, বাড়ি ফেরার পথে তামিম ও সাবিক তার সম্ভ্রমহানি ঘটিয়েছিলো। এ কারণে বাড়ি ফিরে এসে আত্মহত্যা করে। এরপর মামলার তদন্ত শেষে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে তামিম ও সাকিবকে অভিযুক্ত করে আদালতে এই চার্জশিট দাখিল করে পুলিশ।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ