October 8, 2024 - 12:46 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতময়মনসিংহে কলেজছাত্র সাগর হত্যা মামলায় ৩ আ.লীগ নেতা গ্রেফতার

ময়মনসিংহে কলেজছাত্র সাগর হত্যা মামলায় ৩ আ.লীগ নেতা গ্রেফতার

spot_img

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে বৈষম্যবিরোধী আন্দোলনে রেদোয়ান হোসেন সাগর (১৭) নামে এক কলেজছাত্র হত্যা মামলায় জেলা আওয়ামী লীগের তিন নেতাকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (১৮ আগস্ট) রাতে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাদের গ্রেফতার করে।

পুলিশ সূত্র জানায়,রোববার রাতে আসাদুজ্জামানকে নগরীর কৃষ্টপুর থেকে ও অন্য দু’জনকে কলেজ রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়।পরে রেদোয়ান হোসেন সাগর হত্যা মামলায় তাদের গ্রেফতার দেখায় ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক যুগ্ম সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, সদস্য শফিকুর রহমান সরকার ওরফে ভিপি মুকুল এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রুপন।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুল ইসলাম জানান, রেদোয়ান হোসেন হত্যা মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আজ (সোমবার) পাঁচ দিনের রিমান্ড আবেদন করে দুপুর ২টার দিকে আদালতে সোপর্দ করা হয়।

এর আগে, গত ১৯ জুলাই ময়মনসিংহ নগরের মিন্টু কলেজ এলাকায় ছাত্রদের বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করলে গুলিবিদ্ধ হয়ে কলেজছাত্র রেদোয়ান হোসেন ওরফে সাগর (২৪) নিহত হন। তিনি নগরের আকুয়া চৌরঙ্গী মোড় এলাকার বাসিন্দা আসাদুজ্জামানের ছেলে। এ ঘটনায় পুলিশ গত ২৪ জুলাই বাদি হয়ে ১৫০ থেকে ২০০ জনকে অজ্ঞাত আসামি করে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ