October 7, 2024 - 7:32 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশহরিরামপুরে মৌমাছির কামড়ে বৃদ্ধার মৃত্য

হরিরামপুরে মৌমাছির কামড়ে বৃদ্ধার মৃত্য

spot_img

সাইফুল ইসলাম তানভীর, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের হরিরামপুরে মৌমাছি (ভিমরুল) হুল ফোটালে শোভা রাণী শীল (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সে উপজেলার গালা ইউনিয়নের কালই গোপালপুর গ্রামের মৃত গোপাল চন্দ্র শীলের স্ত্রী।

শনিবার (১৭ আগষ্ট) রাত সাড়ে ১০ টার দিকে মানিকগঞ্জ কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃতকালে তিনি দুই ছেলে ও তিন কন্যা সন্তান রেখে যান।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার বিকেলে বাড়ির পাশে পাট ক্ষেতে পাটপাতা আনতে গেলে সেখানেই মৌমাছি (ভিমরুল) তাকে আক্রমণ করে এবং শরীরে একাধিক হুল ফোটায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রাথমিকভাবে স্থানীয় ঝিটকা বাজারে আবির মেডিকেলে নেয়া হয় । এরপর অবস্থা আশংকাজনক হলে তাকে মানিকগঞ্জ কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটার দিকে তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে গালা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার ফরিদ খান (তাছির) জানান, শুনেছি শনিবার বিকেলে শোভা রাণী শীলকে মৌমাছি কামড়িয়েছে। পরে রাতেই তার মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, গত ৭ আগস্ট একই উপজেলার যাত্রাপুর গ্রামের সামিরা আক্তার (৭) নামের এক শিশুর মৃত্যু হয় এবং আরও তিনজন শিশু আহত হয়। তারা একই পরিবারের চাচাতো ভাইবোন ছিল।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ