October 8, 2024 - 3:34 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশনড়াইলে যুবক কুপিয়ে হত্যা করল বিক্ষুদ্ধ জনতা

নড়াইলে যুবক কুপিয়ে হত্যা করল বিক্ষুদ্ধ জনতা

spot_img

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল সদর উপজেলায় মাজেদুল ইসলাম খান (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে বিক্ষুদ্ধ জনতা। সোমবার (৫ আগস্ট) রাতে সদর উপজেলার বরাশুলা ইদগাহ্ ময়দানের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম মঙ্গলবার (৬ আগস্ট) বেলা ১২ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মাজেদুল ইসলাম খান উপজেলার বরশুলা গ্রামের জাফর খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার প্রধানমন্ত্রী শেখ হাদিনা পদত্যাগ করে দেশ ছাড়ার পর বিকেল থেকে সারাদেশে আনন্দ মিছিল ও বিক্ষুদ্ধ জনতা ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এর ধারবাহিকতায় নড়াইলেও বিভিন্ন স্থানে ভাংচুর ও অগ্নিসংযোগ চালায় বিক্ষুব্ধ জনতা। এসময় হুইপ মাশরাফি বিন মুর্তজা, জেলা-উপজেলা আওয়ামীলীগ কার্যালয়, জেলা আ.লীগ সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজামুদ্দিন খান নিলু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সপ্নিল শিকদার নিলসহ বিভিন্ন জায়গায় ভাংচুর ও অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ জনতা। এদিন রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার বরাশুলা গ্রামের নিজ বাড়ি থেকে মাজেদুল ইদগাহ্ ময়দানের সামনে আসলে ওই যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে বিক্ষুদ্ধ জনতা। তবে পরিবারের দাবি পূর্ব শত্রুতার জেরে এ হত্যা করা হয়েছে।

ওসি মো.সাইফুল ইসলাম জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা পক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ