জুলাই ১৫, ২০২৪ - ১১:৫১ অপরাহ্ণ
Homeতথ্য-প্রযুক্তিদাম কমলো ইনফিনিক্স নোট ৩০ প্রো ফোনের

দাম কমলো ইনফিনিক্স নোট ৩০ প্রো ফোনের

spot_img

কর্পোরেট ডেস্ক: ইনিফিনিক্স নোট ৩০ প্রো-তে বিশেষ মূল্যছাড় দিচ্ছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। তরুণরা যাতে বাজেটের মধ্যে আধুনিক ফিচারসমৃদ্ধ স্মার্টফোনটি কিনতে পারেন, সে কথা মাথায় রেখে বিশেষ এই মূল্যছাড় দিয়েছে ইনফিনিক্স।

ইনিফিনিক্স নোট ৩০ প্রো ডিভাইসের ৮জিবি+২৫৬ জিবি ভ্যারিয়েন্টির দাম তিন হাজার টাকা কমিয়ে এখন হয়েছে ২১ হাজার ৯৯৯ টাকা। যার বাজারমূল্য ছিল ২৪ হাজার ৯৯৯ টাকা। চলতি মাস থেকেই বিশেষ এই মূল্যছাড়ে পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি। এই ছাড় তরুণদের বিনোদনের পথ সহজ করার পাশাপাশি এবং কর্মমুখর ও উৎপাদনশীল হতে উদ্বুদ্ধ করবে।

গত বছরের জুলাই মাসে বাজারে আসে ইনফিনিক্স নোট ৩০ প্রো। এর উদ্ভাবনী চার্জিং প্রযুক্তি, অলরাউন্ড ফাস্ট-চার্জ ফোনটিকে তরুণদের মাঝে বেশ জনপ্রিয় করে তোলে। এর রিভার্স ওয়্যারলেস চার্জিং প্রযুক্তিও বেশ সাড়া ফেলেছিল। গতিময় জীবনের সাথে তাল মিলিয়ে চলতে এই ফোন তরুণদের চার্জিং সক্ষমতা, স্মার্ট প্রযুক্তি এবং অনন্য এক অভিজ্ঞতা দেয়।

কর্মব্যস্ততার কারণে যারা সব সময় বাইরে থাকেন অথবা যারা ভ্রমণ করেন, তাদের জন্য নোট ৩০ প্রো একটি আশীর্বাদ। ডিভাইসটিতে আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৮ ওয়াট ওয়্যারড চার্জিং অ্যাডাপ্টর, যা দিয়ে মাত্র ৩০ মিনিটে ৮০ শতাংশ চার্জ করা সম্ভব। এই ফোনে আরও আছে ১৫ ওয়াটের ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি। এছাড়া বাইপাস চার্জি প্রযুক্তি অধিক ব্যবহারের সময় স্মার্টফোনটিকে ঠান্ডা রাখে। ফলে ঘণ্টার পর ঘণ্টা মোবাইলে গেম খেলা বা ভিডিও কলে কথা বলার সময় স্মার্টফোনটি গরম হয় না।

গেমিং ও ভিডিও দেখার ক্ষেত্রে অনন্য অভিজ্ঞতা দিতে ফোনটিতে আছে ১২০ হার্জ রিফ্রেশ রেটের অ্যামলয়েড ডিসপ্লে। ডিভাইসটিতে আছে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত ভেপার-চেম্বার লিকুইড কুলিং প্রযুক্তি; যা মাল্টি টাস্কিংয়ে অসাধারণ এক অভিজ্ঞতা দেয়। ফোনটি চলে অ্যান্ড্রয়েড ১৩ এর ওপর গঠিত এক্সওএস ১৩ অপারেটিং সিস্টেমে। ফলে তরুণ ব্যবহারকারীরা চমৎকার ইউজার ইন্টারফেস উপভোগ করতে পারেন।

নোট ৩০ প্রো-তে আছে ট্রিপল ক্যামেরা। যার মধ্যে ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা-হাই-পিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। যা ছবি তুলতে এবং ভিডিও করতে ব্যবহারকারীদের অনন্য অনুভূতি দেবে। বন্ধুদের সঙ্গে অসাধারণ সব মুহূর্তের ছবি তুলতে, একে অপরের সাথে যোগাযোগ করতে অথবা অনলাইনে গেমিং করতে, তরুণদের মাঝে এটি বিশেষ জনপ্রিয়।

ইনফিনিক্স-এর ৩০০০ টাকার মূল্যছাড় অফার চলবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত। তাই যারা সাধ্যের মধ্যে কম বাজেটের স্মার্টফোন খুঁজছেন, বিশেষ করে শিক্ষার্থী, তরুণ ও প্রযুক্তিপ্রেমী, তাদের জন্য ইনফিনিক্স নোট ৩০ প্রো এর মূল্যছাড় অফারটি বেশ আকর্ষণীয়।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ