জুলাই ১৫, ২০২৪ - ৭:১৬ অপরাহ্ণ
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদপ্রিমিয়ার ব্যাংকের ইসলামী ব্যাংকিং শাখা, মহাখালী এখন নতুন ঠিকানায়

প্রিমিয়ার ব্যাংকের ইসলামী ব্যাংকিং শাখা, মহাখালী এখন নতুন ঠিকানায়

spot_img

কর্পোরেট ডেস্ক: বৃহত্তর নতুন পরিসরে গ্রাহকদের সবচেয়ে আধুনিক এবং সর্বোত্তম সেবা প্রদানে বৃহস্পতিবার (১১ জুলাই) দি প্রিমিয়ার ব্যাংক পিএলসির মহাখালী ইসলামী ব্যাংকিং শাখা নতুন ঠিকানায় উদ্বোধন করা হয়েছে। (এমএস সেন্টার, নিচ ও ২য় তলা, ০৮, মহাখালী বা/এ, ঢাকা ১২১২)।

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোহাম্মদ আবু জাফর প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত শাখার শুভ উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নওশের আলী, উপব্যবস্থাপনা পরিচালক এবং উত্তরা শাখার প্রধান মো. ফায়েজুর রহমান তালুকদার; উপব্যবস্থাপনা পরিচালক এবং দিলকুশা শাখার প্রধান আবদুল কাইয়ুম চৌধুরী; উপব্যবস্থাপনা পরিচালক এবং সিএফও সৈয়দ আবুল হাশেম, এফসিএ, এফসিএমএ; উপব্যবস্থাপনা পরিচালক এবং মহাখালি শাখার প্রধান এস এম ওয়ালি উল মোর্শেদ; মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান; ম্যাঙ্গো টেলি সার্ভিসেস লিমিটেড চেয়ারম্যান এ মান্নান খান; মোশারফ গ্রুপের চেয়ারম্যান মোশারফ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসইভিপি এবং মানব সম্পদ বিভাগের প্রধান মামুন মাহমুদ; ইভিপি এবং ব্র্যান্ড মার্কেটিং এন্ড কমিউনিকেশনস বিভাগের প্রধান মো. তারেক উদ্দিন এবং ইভিপি এবং ইসলামিক ব্যাংকিং বিভাগ প্রধান মোহাম্মদ ইশরাত হোসেন খান সহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, সম্মানিত গ্রাহকবৃন্দ, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও অন্যান্য গণ্যমান্য অতিথিবর্গ।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ