জুলাই ১৫, ২০২৪ - ৮:৩৫ অপরাহ্ণ
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদআল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত

spot_img

কর্পোরেট ডেস্ক: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি. এর ‘অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০২৪’ বৃহস্পতিবার (১১ জুলাই) ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সম্মেলনে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, সৈয়দ মাসুদুল বারী, মোহাম্মদ নাদিম, আবদুল্লাহ আল মামুন, ফজলুর রহমান চৌধুরী, মোঃ আসাদুজ্জামান ভূঁঞা, মোঃ আমিনুল ইসলাম ভূঁঞা, মোহাম্মদ হোসেন, কর্পোরেট শাখাসমূহের ব্যবস্থাপকবৃন্দ, জোনাল হেড এবং শীর্ষ নির্বাহীবৃন্দ সম্মেলনে উপস্থিত ছিলেন। ব্যাংকের ২০৯টি শাখার ব্যবস্থাপকবৃন্দ সম্মেলনে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন।

সভায় প্রধান অতিথি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু ব্যাংকের কর্পোরেট শাখাগুলোর বিভিন্ন ব্যবসায়িক কার্যক্রম ও অগ্রগতি বিষয়ে অবগত হন। তিনি ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং শাখা ব্যবস্থাপকবৃন্দকে আন্তরিকতার সাথে কাজ করার নির্দেশ দেন। তিনি বলেন, শরীয়াহ্ পরিপালনকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সর্বাধুনিক গ্রাহকসেবা নিশ্চিত করাই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের মূল লক্ষ্য। তিনি পরিচালনা পর্ষদের পক্ষ থেকে সবরকম সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানের সভাপতি ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী শাখা ব্যবস্থাপকগণকে ব্যবসার বিভিন্ন ক্ষেত্রে টার্গেট অর্জনের প্রতি আরও মনোযোগী হওয়ার নির্দেশ দেন। আমানত বৃদ্ধি ও মানসম্পন্ন বিনিয়োগ এবং শ্রেণীকৃত বিনিয়োগ কমিয়ে আনার পাশাপাশি শাখাসমূহকে গ্রাহক সেবায় আরও আন্তরিক হওয়ার মাধ্যমে উন্নত ও দ্রুততর সেবা প্রদানের বিষয়ে গুরুত্বারোপ করেন।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ