জুলাই ২৪, ২০২৪ - ৩:০২ পূর্বাহ্ণ
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশবগুড়ায় মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

বগুড়ায় মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

spot_img

বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে উপজেলায় মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত কোনো গাড়ির ধাক্কায় তিনি নিহত হয়ে থাকতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম পৌরসভার দামগাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ।

জানা গেছে, মঙ্গলবার রাতের কোনো এক সময় কোনো যানবাহনের ধাক্কায় ওই ব্যক্তি নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তার বয়স আনুমানিক ৪৫ বছর। নিহতের পরনে ছিল গেঞ্জি ও চেক টাউজার ও মুখে কাঁচাপাকা দাড়ি আছে। পুলিশ বলছে, নিহতের মাথায় আঘাত পেয়ে নাক ও কান দিয়ে রক্ত বের হয়েছে। সকালে স্থানীয় লোকজন সড়কের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এলাকাবাসী জানান, এই ব্যক্তি পাগল। মাথায় সমস্যা রয়েছে। কয়েকদিন আগে বাজারে ঘুরতে দেখেছেন তারা। তবে এলাকাবাসী ওই ব্যক্তির পরিচয় জানেন না।

কুন্দারহাট হাইওয়ে থানার এসআই আব্দুর রহমান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের পরিচয় শনাক্তসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। কোনো অজ্ঞাত গাড়ির ধাক্কায় তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ