জুলাই ২৫, ২০২৪ - ১০:১০ অপরাহ্ণ
Homeকর্পোরেট ক্রাইমঅবৈধ পণ্য বাজারজাতের অপরাধে চারটি প্রতিষ্ঠানকে ১৬ লাখ টাকা জরিমানা

অবৈধ পণ্য বাজারজাতের অপরাধে চারটি প্রতিষ্ঠানকে ১৬ লাখ টাকা জরিমানা

spot_img

কর্পোরেট সংবাদ ডেস্ক : রাজধানীতে অনুমোদনবিহীন পণ্য বাজারজাতের অপরাধে ৪টি প্রতিষ্ঠানকে ১৬ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত। র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (অপস্ এন্ড মিডিয়া অফিসার) মো. মাহফুজুর রহমান একথা বলেন।

তিনি জানান, সোমবার সকাল সাড়ে ১০টা থেকে রাত পৌনে ৮টা পর্যন্ত উত্তরা, খিলক্ষেত ও আশুলিয়ায় পৃথক অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে র‌্যাব-১, উত্তরার একটি দল রাজধানীর উত্তরা পশ্চিম থানার অনুভব ইন্টারন্যাশনাল, আশুলিয়া থানার রক্স সোপ এন্ড কসমেটিক্স লিমিটেড, খিলক্ষেত থানার সেইফ পাওয়ার ইলেক্ট্রিক কোম্পানী ও উৎস ফুড ইন্ডাস্ট্রিজে অভিযান পরিচালনা করে।

এ সময় তেজগাঁও বিএসটিআই এর ফিল্ড অফিসার (সিএম) পারভেজ মিয়া ও পরিদর্শক মো. নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

চারটি প্রতিষ্ঠানের ১৩ জনকে এই জরিমানা করা হয়। এর মধ্যে ফয়সাল চৌধুরী (৪৬)-কে ২ লাখ টাকা, নাজমুল হুদা (৪৫)-কে ২ লাখ টাকা, মো. মিজান (৪৫)-কে ১ লাখ ২৫ হাজার টাকা, মো. মোখলেছুর রহমান (৩৩)-কে ১ লাখ ২৫ হাজার টাকা, রুবেল (৩৫)-কে ১ লাখ ২৫ হাজার টাকা, মো. রিয়াজ (২৪)-কে ১ লাখ ২৫ হাজার টাকা, মো. মোস্তফা কামাল (৪০) কে ১ লাখ টাকা, কৌশিক সরকার (৩২)-কে ১ লাখ টাকা, মো. রাসেল হোসেন (২০)-কে ১ লাখ টাকা, মো. সজীব (২২)’কে ১ লাখ টাকা, আলতাফ হোসেন (২৬)-কে ১ লাখ টাকা, এবং সাকিল আকন্দ (৩০)-কে ১ লাখ টাকা ও পুনব বনিক (৩৫)-কে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

জরিমানার টাকা সরকারী কোষাগারে জমা দেয়া হয়।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ