জুলাই ১৬, ২০২৪ - ২:৩২ পূর্বাহ্ণ
Homeআইন-আদালতপ্রশ্নফাঁস: পিএসসির তিন ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ১৭ আসামি আদালতে

প্রশ্নফাঁস: পিএসসির তিন ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ১৭ আসামি আদালতে

spot_img

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) পরীক্ষাসহ গত ১২ বছরে ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের মামলায় গ্রেপ্তার ১৭ আসামিকে আদালতে হাজির করা হয়েছে। আজ মঙ্গলবার (৯ জুলাই) দুপুর দেড়টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করে সিআইডি। তাদের সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয়েছে।

গ্রেপ্তারদের মধ্যে রয়েছেন সরকারি কর্মকমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যানের গাড়িচালক সৈয়দ আবেদ আলী ও তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম, পিএসসির উপ-পরিচালক মো. আবু জাফর ও মো. জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক মো. আলমগীর কবির, অফিস সহায়ক খলিলুর রহমান ও অফিস সহায়ক (ডিসপাস) সাজেদুল ইসলাম, সাবেক সেনা সদস্য নোমান সিদ্দিকী, ঢাবির সাবেক শিক্ষার্থী আবু সোলায়মান মো. সোহেল, অডিটর প্রিয়নাথ রায়, ব্যবসায়ী মো. জাহিদুল ইসলাম, নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসের নিরাপত্তা প্রহরী শাহাদাত হোসেন, ঢাকার ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসে কর্মরত মো. মামুনুর রশীদ, শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মেডিক্যাল টেকনিশিয়ান মো. নিয়ামুন হাসান, ব্যবসায়ী সহোদর সাখাওয়াত হোসেন ও সায়েম হোসেন ও বেকার যুবক লিটন সরকার।

এদিকে প্রশ্নফাঁসের, ঘটনায় সোমবার (৮ জুলাই) রাতে সিআইডির পক্ষ থেকে রাজধানীর পল্টন থানায় মামলা করা হয়। মামলা নম্বর ১৫। মামলায় আসামির সংখ্যা অর্ধশ

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ