জুলাই ১৬, ২০২৪ - ৩:৫১ পূর্বাহ্ণ
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশবগুড়ায় বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ৪

বগুড়ায় বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ৪

spot_img

আব্দুল ওয়াদুদ, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৭ জন।

সোমবার দিবাগত রাত ৪টায় উপজেলার বেতগাড়ী এলাকার ঢাকা-রংপুর মহাসড়কে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কাভার্ড ভ্যান চালক ঢাকার পল্লবী থানার টিটু খানের ছেলে মোঃ হৃদয় (২২), নীলফামারীর ডোমার উপজেলার নতুনপাড়া গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী জেসমিন (৩৫)। বগুড়া সদরের সুত্রাপুর এলাকার মাহবুব হোসেনের ছেলে শামীম হাসান (৪৫) ও বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রিধইল গ্রামের আফজাল হোসেনের ছেলে আব্দুল হান্নান।

আহতরা হলেন- নওগাঁ সদরের মো. শাওন হোসেন (৩০), মো. বাবুল মিয়া (৩৫), বরিশালের হিজলার মো. আলিফ (৩৫), বগুড়া সদরের মো. রেজাউল করিম (৪৫), কাহালু উপজেলার মো. সুজন মিয়া (৩৫) , শেরপুর উপজেলার মোহাম্মদ সৈকত (১৮) ও রংপুরের ডিমলা উপজেলার মো. অমিত (১০)।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মিলাদুন্নবী বিষয়টি জানান।

তিনি বলেন, ঢাকা থেকে শাহ ফতেহ আলী বাসটি নওগাঁর দিকে যাচ্ছিল। রাত ৪টার দিকে বগুড়ার বেতগাড়ী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই কার্ভার্ড ভ্যানের চালক হৃদয় ও অজ্ঞাত এক মহিলার মৃত্যু হয়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শামীম নামে একজন মারা যান। এরপর চিকিৎসাধীন অবস্থায় জামাল নামে আরও একজনের মৃত্যু হয়।

ইন্সপেক্টর মিলাদুন্নবী আরো বলেন, দুর্ঘটনায় নিহত চারজনের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বাকি ৭জন চিকিৎসাধীন রয়েছেন। আহতদের প্রায় সবাই মাথায়, পায়ে, হাতে ও বুকে আঘাত পেয়েছেন। তাদের চিকিৎসা চলছে। নিহতদের লাশ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

কুন্দারহাট হাইওয়ে পুলিশ থানার ওসি আব্বাস আলী এ বিষয়ে বলেন, বাস ও কাভার্ড ভ্যান পুলিশের হেফাজতে আছে।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ