জুলাই ২৪, ২০২৪ - ২:২৬ পূর্বাহ্ণ
Homeবিনোদনরাফির বক্তব্য মিথ্যা, জানালেন দেব

রাফির বক্তব্য মিথ্যা, জানালেন দেব

spot_img

বিনোদন ডেস্ক : বাংলাদেশে ঝড় তোলার পর ভারতেও মুক্তি পেয়েছে পরিচালক রায়হান রাফির সিনেমা ‘তুফান’। সুপাস্টার শাকিব খান অভিনীত এই সিনেমায় তাঁর বিপরীতে অভিনয় করেছেন এপার বাংলার মিমি চক্রবর্তী।

‘তুফান’ মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছে, এমনটাই দাবি ছবির নির্মাতাদের। তুফানের এই সাফল্যের পরেই নাকি রায়হান রাফির সঙ্গে কাজ করতে চান দেব-জিৎ। এই খবর ভাইরাল নেটপাড়ায়। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন দেব।

তুফানের মুক্তির পর থেকেই আলোচনায় রয়েছেন পরিচালক রায়হান রাফি। ‘তুফান’ সাফল্যের মাঝে বাংলাদেশ ও কলকাতায় একাধিক সাক্ষাৎকার দিয়েছেন রায়হান রাফি। সেইরকমই এক আলাপচারিতায় রাফির কাছে জানতে চাওয়া হয়, জিৎ এবং দেবের প্রসঙ্গ বারবার আসছে। কলকাতার সিনেমা তৈরির প্রস্তাব আসে কিনা? জবাবে রায়হান রাফি বলেন, ‘এবার অনেকগুলো আসছে। বিশেষ করে ‘তুফান’ সিনেমার পর। ‘হ্যাঁ’, ‘না’ কিছুই বলিনি। ওপার বাংলার বড় দু’জন স্টারের কাছ থেকে অফার আসছে। তাদের নাম না বলি। এটা ‘তুফান’ মুক্তির পর আসছে। ওপার বাংলার টেকনিশিয়ানরা বলেছেন, ‘এই স্টাইলে সিনেমার মেকিং আগে দেখি নাই।”

রবিবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন দেব। সেই পোস্টে একটি উদ্ধৃতি লেখা, “তুফান’ রিলিজের পর তার সাফল্য দেখে দেব ও জিৎ দুজনেই আমাকে তাদের সঙ্গে কাজ করার জন্য প্রস্তাব দিয়েছেন। আমি এখনো কাউকে কনফার্ম করিনি।” বলেন রায়হান রাফি। দেব লেখেন, ‘এটা সত্যি নয়। তবে তার জন্য শুভকামনা।’

সোশ্যাল মিডিয়ায় রায়হান রাফির এই সাক্ষাৎকার ছড়িয়ে পড়েছে। পাশাপাশি খবর ছড়িয়ে পড়ে যে জিৎ-দেব রায়হান রাফিকে কাজের প্রস্তাব দিয়েছেন। বিষয়টি নজরে পড়েছে দেবের। নীরবতা ভেঙে বিষয়টি নিয়ে মুখ খুললেন সুপারস্টার। তবে এখনও এই ব্যাপারে কোনও কথাই বলেননি জিৎ।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ