জুলাই ২৪, ২০২৪ - ২:০৭ পূর্বাহ্ণ
Homeকর্পোরেট ক্রাইমবাড়ি ফেরার পথে মাদ্রাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ১

বাড়ি ফেরার পথে মাদ্রাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ১

spot_img

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর হাতিয়াতে এক মাদরাসা ছাত্রী পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে তুলে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। পরে পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ভিকটিমকে উদ্ধার করে। ওই সময় এক নারীকে আটক করে স্থানীয়রা পুলিশে সোপর্দ করে।

বুধবার (৩ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের বড়দেইল গ্রামে এই ঘটনা ঘটে। গ্রেপ্তার বিউটি (৪৮) উপজেলার বুড়িরচর ইউনিয়নের রহমত উল্যার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিম (১৬) উপজেলার বুড়িরচর আহমদিয়া আলিম মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী। গতকাল বুধবার দশম শ্রেণীর অর্ধবার্ষিক পরীক্ষা চলছিল। বিকল সাড়ে ৫টার দিকে পরীক্ষা শেষে রিকশায় করে বাড়ি ফেরার পথে বখাটে সোহেলসহ কয়েকজন ওই ছাত্রীকে জোর করে তুলে নিয়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান ও পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বলেন, এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। স্থানীয় তাৎক্ষণিক এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। শুক্রবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করা হবে।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ