October 8, 2024 - 8:18 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদনউর্বশীকে বিয়ে করতে চান পাকিস্তানি ক্রিকেটার

উর্বশীকে বিয়ে করতে চান পাকিস্তানি ক্রিকেটার

spot_img

বিনোদন ডেস্ক : রহস্যময় পোস্ট আর হেঁয়ালির জন্য প্রায়ই শিরোনামে আসেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতলা। অভিনয় ছাড়াও তাঁর আগ্রহের জায়গা ক্রিকেট। ম্যাচ শুরু হলে খেলার মাঠে বা তার আশপাশের ছবি পোস্ট করে ধাঁধা লেখা শুরু করেন উর্বশী। প্রায়ই তাঁর নাম জড়ায় ক্রিকেটারদের সঙ্গে। এবারও তার ব্যতিক্রম হল না। তবে ভারতের নয়, এই ক্রিকেট তারকা পাকিস্তানের। নিজেই তিনি বিয়ের প্রস্তাব দিলেন ভারতীয় অভিনেত্রীকে?

কয়েক মাস আগেই জন্মদিন গিয়েছে ক্রিকেটার নাসীম শাহের, যাঁকে শুভেচ্ছা জানিয়ে জল্পনা উস্কে দিয়েছিলেন উর্বশী। নাসীম অবশ্য তখন দাবি করেছিলেন, “কে উর্বশী? আমি চিনিই না!” এরপর খেলা ঘুরে যায়। উর্বশীর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন প্রায় থিতিয়ে গিয়েছিল। সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে ফের চমকে দিলেন নাসীম নিজেই।

উর্বশীর ব্যাপারে তাঁকে জিজ্ঞাসা করা হলে নাসীম বললেন, “যদি আমি কোনও কথা বলি তোমরা সেটাকে ভাইরাল করবে। এটুকুই বলার যে, পাত্রী যদি তৈরি থাকে, আমি এখনই বিয়ে করতে রাজি আছি।”

এর আগে বেশ কয়েক বার উর্বশীর সঙ্গে নাসীমের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়েছিল। প্রায়ই নাকি তাঁর খেলা দেখতে যাচ্ছিলেন উর্বশী। নাসীমকে তাঁর পরিচিতরা বেশ কিছু ভিডিয়ো পাঠিয়েছিলেন, তবু নাকি চিনতে পারেননি তিনি উর্বশীকে। বলেছিলেন, “আমি শুধু খেলায় মন দিতে চাই। আমার কোনও ধারণা নেই তিনি কে। আমার মধ্যে কোনও বিশেষত্ব আছে বলেও মনে করি না। সবাইকে ধন্যবাদ দিতে চাই, যাঁরা এসে খেলা দেখেন।”

যদিও উর্বশী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে অনুরাগীদের বানানো একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন, যেখানে তাঁকে আর নাসীমকে একসঙ্গে রাখা হয়েছিল। নিঃসন্দেহে সেই ভিডিয়ো উপভোগ করেছিলেন অভিনেত্রী। তবে অনুরোধ করেছিলেন সেটি নিয়ে অধিক মাতামাতি করে খবর না করতে। এর পর নাসীম নিজেই খবরটি দিয়ে দিলেন?

গত বছর দেশের ক্রিকেটার ঋষভ পন্থকে নিয়ে উর্বশীর ‘বাড়াবাড়ি’ ছিল চর্চার কেন্দ্রে। এবার উর্বশী কিছুই করছেন না, কথা বলছে সময়। সূত্র-আনন্দবাজার।

আরও পড়ুন:

আল্লু অর্জুনের ‘পুষ্পা টু’-এর টিজার প্রকাশ

বঙ্গবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে নিপুণ

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ