October 9, 2024 - 7:22 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeখেলাধূলালঙ্কান লীগে ডাম্বুলার বিদেশি 'আইকন' মোস্তাফিজ

লঙ্কান লীগে ডাম্বুলার বিদেশি ‘আইকন’ মোস্তাফিজ

spot_img

স্পোর্টস ডেস্ক: আগামী ১ জুলাই থেকে শ্রীলঙ্কায় গড়াবে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) পঞ্চম আসর। টুর্নামেন্টের জন্য এখনও হয়নি নিলাম। তবে বিদেশী আইকনিক খেলোয়াড় হিসেবে মোস্তাফিজুর রহমানকে সরাসরি দলে টেনে ফেলেছে ডাম্বুলা থান্ডার্স। প্রথমবার শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি লিগে খেলবেন টাইগারদের ‘কাটার মাস্টার’।

সোমবার (১৩ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে মোস্তাফিজকে দলের নেয়ার তথ্য জানিয়েছে ডাম্বুলা। লিখেছে, ‘বিদেশী আইকন খেলোয়াড় হিসেবে মোস্তাফিজুর রহমানকে পরিচয় করিয়ে দিতে পেরে ডাম্বুলা থান্ডার্স গর্বিত। অপ্রতিরোধ্য গতি এবং আবেগের বন্ধন। গর্জন করতে প্রস্তুত হন থান্ডার্স ভক্তরা।’

আইপিএলের চলতি আসরে আলো ছড়িয়েছেন মোস্তাফিজ। চেন্নাই সুপার কিংসের হয়ে ৯.২৬ ইকোনমি রেটে ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে ঘরের মাঠের সিরিজ ও বিশ্বকাপের জন্য দেশে ফিরেছেন। আসরের প্রথম ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়েছিলেন টাইগার পেসার। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলতে আইপিএলের মাঝপথে দেশে ফিরে আসেন ২৮ বর্ষী বাঁহাতি।

শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি লিগ এলপিএলে নিয়মিত খেলছেন বাংলাদেশের ক্রিকেটার। গতবছর আসরে ছিলেন সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মোহাম্মদ মিথুন ও শরিফুল ইসলাম।

আরও পড়ুন:

বিশ্বকাপের আগে ইনজুরিতে তাসকিন

বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরের সূচি প্রকাশ

কোপা আমেরিকা: নেইমারকে ছাড়াই দল ঘোষণা ব্রাজিলের

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ