October 25, 2024 - 1:27 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদনশাবনূর আর আমি দুই দেহ এক প্রাণ: কনকচাঁপা

শাবনূর আর আমি দুই দেহ এক প্রাণ: কনকচাঁপা

spot_img

বিনোদন ডেস্ক : দেশের শ্রোতানন্দিত কণ্ঠশিল্পী কনকচাঁপা ও ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা শাবনূর। দুজন দুজনকে ভীষণ পছন্দ করেন। কনকচাঁপা ও শাবনূরের এমন সম্পর্কের কথা জানেন তাদের ভক্ত-অনুরাগীরা।

শাবনূরের এক জন্মদিনে কনকচাঁপা তার প্রিয় নায়িকা শাবনূর সম্পর্কে সবিস্তারে লিখেছেন। অসংখ্য সিনেমায় শাবনূরের ঠোঁটে কনকচাঁপার গান দেশের চলচ্চিত্রপ্রেমীরা উপভোগ করেছেন। দুই যুগেরও বেশি সময় তারা একসঙ্গে কাজ করেছেন। শাবনূরের ঠোঁটে কনকচাঁপার অনেক গান কালজয়ী হয়েছে।

তবে কালের পরিক্রমায় এখন কনকচাঁপা ও শাবনূর দুজনই সিনেমার গান ও অভিনয় থেকে দূরে। শুধু তা-ই নয়, শাবনূর এখন স্থায়ীভাবে বাস করছেন সুদূর অস্ট্রেলিয়ায়। অন্যদিকে সংগীতশিল্পী কনকচাঁপা তার প্রিয় গ্রামের বাড়িতে দিন কাটাচ্ছেন।

এক সময় কাজের প্রয়োজনে প্রায় নিয়মিত শাবনূর-কনকচাঁপার দেখা হতো। তবে শাবনূর দেশ ছেড়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হলে দুজনের আর দেখা হয় না বললেই চলে। কিন্তু বেশ কয়েক বছর পর সান্নিধ্যে এলেন দুজন দুজনার।

কিছুদিন আগে কনকচাঁপা সংগীতানুষ্ঠানে অংশ নিতে অস্ট্রেলিয়ায় যান। সে সুযোগেই প্রিয় নায়িকা শাবনূরের বাসায় অতিথি হয়েছেন কনকাঁচাপা। দীর্ঘদিন পর দুজন দুজনকে কাছে পেয়ে আনন্দে যেন আত্মহারা হয়ে যান। প্রাণ খুলে হাসি, গল্প আর আড্ডায় মেতে ওঠেন তারা।

কনকচাঁপা সেই আনন্দময় মুহূর্তের ছবি তার ফেসবুকে শেয়ার করেছেন। আজ (২০ আগস্ট) কনকচাঁপা তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে লিখেছেন ‘দুই দেহ এক প্রাণ’।

কনকচাঁপার এ ছবি দেখে মুগ্ধ ভক্ত-অনুরাগীরা। কমেন্ট বক্সে তারা প্রশংসা করছেন কনকচাঁপা ও শাবনূরের।

সিনেমার পর্দায় শাবনূরের ঠোঁটে কনকচাঁপার কিছু জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘সাগরের মতোই গভীর’, ‘এক দিন তোমাকে না দেখলে’, ‘আমার হৃদয় একটা আয়না’, ‘এক দিকে পৃথিবী’, ‘প্রেমের তাজমহল’, ‘তোমাকে চাই, শুধু তোমাকে চাই’, ‘এমন একটা দিন নাই’ সহ অনেক গান।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ

সাউথইস্ট ব্যাংক ‘ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন’ এর ওপর দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

কর্পোরেট ডেস্ক: সাউথইস্ট ব্যাংক পিএলসি. গত ২৪ শে অক্টোবর “ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন-(এফভিএস)” শীর্ষক দিনব্যাপী একটি হাতে-কলমে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। সাউথইস্ট ব্যাংক পিএলসি.-এর মাননীয়...

নোয়াখালীতে মাদরাসা থেকে ফেরার পথে নসিমন চাপায় ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলায় নসিমন চাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার নিয়াজপুর ইউনিয়নের কালিরহাট টু...

আরএকে সিরামিকসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪-সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ...

মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পরিবর্তে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আর্থিক ও...