October 9, 2024 - 10:27 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদএসআইবিএল এর “ফাইনান্সিয়াল ইনক্লুশন ইনিশিয়েটিভ অব দ্য ইয়ার” অ্যাওয়ার্ড অর্জন

এসআইবিএল এর “ফাইনান্সিয়াল ইনক্লুশন ইনিশিয়েটিভ অব দ্য ইয়ার” অ্যাওয়ার্ড অর্জন

spot_img

কর্পোরেট ডেস্ক: সিঙ্গাপুরে এবিএফ রিটেইল ব্যাংকিং অ্যাওয়ার্ড-২০২৩ সম্মেলনে সোশ্যাল ইসলামী ব্যাংক “ফাইনান্সিয়াল ইনক্লুশন ইনিশিয়েটিভ অব দ্য ইয়ার- বাংলাদেশ” ক্যাটাগরিতে পুরস্কার লাভ করেছে। সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম ২৫ জুলাই সিঙ্গাপুরের মেরিনা বে স্যান্ডস এক্সপো এন্ড কনভেনশন সেন্টারে এশিয়ান ব্যাংকিং এবং ফাইন্যান্স কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

এশিয়া প্যাসিফিক অঞ্চলের সেরা রিটেইল ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলোকে এ পুরষ্কার প্রদান করা হয়। আর্থিক অন্তর্ভুক্তিতে বিশেষ অবদানের জন্য সোশ্যাল ইসলামী ব্যাংক এই পুরস্কার লাভ করে। আর্থিক অন্তর্ভুক্তির অংশ হিসেবে ২০২২ ও ২০২৩ সালে সোশ্যাল ইসলামী ব্যাংক সর্বমোট নয়টি গ্রাহকবান্ধব সেবা পণ্য নিয়ে এসেছে। যার মধ্যে রিটায়ার্ড সিটিজেন মান্থলি বেনিফিট স্কিম, প্রবাসী ডিপোজিট স্কিম, হকার্স ডিপোজিট ও ব্যবসা উন্নয়ন স্কিম এবং ড্রাইভার ডিপোজিট স্কিম অন্যতম। যেগুলো ইতোমধ্যে গণমানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

কর্পোরেট সংবাদ/এএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ