October 24, 2024 - 11:22 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদন‘ডন থ্রি’তে শাহরুখের বদলে রণবীর সিং!

‘ডন থ্রি’তে শাহরুখের বদলে রণবীর সিং!

spot_img

বিনোদন ডেস্ক : ‘ডন থ্রি’তে দেখা যাবে না শাহরুখ খানকে। কিন্তু শাহরুখের পরিবর্তে কে অভিনয় করবে তা নিয়েই জল্পনা তুঙ্গে। বেশ অনেকদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে এই ছবি। কিন্তু সাম্প্রতিক সময়ে ফারহানের ‘ডন থ্রি’ নিয়ে আলোচনা চলছে সমানে।

এক সর্বভারতীয় খবর অনুযায়ী, ইতোমধ্যেই ডন থ্রি থেকে বেরিয়ে গিয়েছেন শাহরুখ খান। এবার শোনা যাচ্ছে, ডন থ্রি ছবিতে শাহরুখের জায়গা নিতে চলেছেন রণবীর সিং।

এর আগেও শোনা যাচ্ছিল বেশ কয়েকটি নাম। সেখানে বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন নায়কের সঙ্গে নাম ছিল রণবীর সিংয়েরও। এবার সূত্রের খবর, বাকিদের পিছনে ফেলে এই ছবিতে ডনের দৌড়ে জায়গা করে নিয়েছেন রণবীর সিং। ডন ও ডন ২ দুটি ছবিই ছিল বক্স অফিসে তুমুল সফল। কিন্তু ডন থ্রিয়ের গল্প পছন্দ হয়নি শাহরুখ খানের। সেই জায়গায় ফারহানের দ্বিতীয় পছন্দ রণবীর সিং। ফারহান আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের সঙ্গে দুটি ছবি করেছেন রণবীর সিং।

২০১৫ সালে মুক্তি পায় ‘দিল ধড়কনে দো’ ও ২০১৯ সালে মুক্তি পায় ‘গল্লি বয়’। দুটো ছবিই সমালোচকেরাও পছন্দ করেন ও ব্যবসায়িক সাফল্যও পায়।

সূত্রের খবর, শাহরুখের সরে যাওয়ার পর ‘ডন থ্রি’র নির্মাতারা এমন একটি জনপ্রিয় ও বক্স অফিসে সফল নাম খুঁজছিলেন, যিনি ডন লিগেসিকে এগিয়ে নিয়ে যেতে পারেন আর শেষপর্যন্ত রণবীরের দিকেই ঝুঁকেছেন তাঁরা। এই প্রযোজনা সংস্থা অতীতেও ফল পেয়েছেন রণবীরের সঙ্গে চুক্তি করে এবং এটি অবাক হওয়ার কিছু হবে না যদি এটিও আরেকটি রানওয়ে হিট হিসাবে প্রমাণিত হয়। সবাই অপেক্ষা করছে যে, ডন ফ্র্যাঞ্চাইজির ভক্তরা রণবীরের কাস্টিং নিয়ে কেমন প্রতিক্রিয়া দেখায়। কারণ শাহরুখ ডনের ক্যারিশমাটিক চরিত্রে অভিনয় করে সবার মন জয় করে নিয়েছিলেন সহজে।

সূত্রের খবর, ফ্র্যাঞ্চাইজির নির্মাতারা খুব শীঘ্রই একটি ঘোষণার ভিডিয়ো শেয়ার করবেন। দর্শকরা অপেক্ষা করছে এই ঘোষণার জন্য। সূত্রের খবর, রণবীরের এই ভিডিয়ো ইতোমধ্যেই শ্যুট হয়ে গিয়েছে এবং প্রোডাকশন হাউস আরও কোনও দেরি না করে তা রিলিজ করার কথাই ভাবছে।

এর আগে শোনা গিয়েছিল, ফারহান আখতার অমিতাভ বচ্চন ও শাহরুখ খানকে নিয়ে ‘ডন ৩’-এর পরিকল্পনা করছেন। শোনা যাচ্ছে, ফারহান রণবীরের একটি ক্যামিও করার পরিকল্পনা করছিলেন এবং সেই প্লটে শাহরুখের ডন চরিত্রটি রণবীরের ফ্র্যাঞ্চাইজির ব্যাটনকে পাস করানো হবে, যিনি একজন ডনের ভূমিকায় অভিনয় করবেন। সূত্র-জিনিউজ।

আরও পড়ুন:

গায়ক নোবেল আটক

ফারুকের আসনে ফেরদৌসকে এমপি দেখতে চান ওমর সানী

রোহিত শেট্টির ‘সিংহম’ এ ভিকি কৌশল?

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ

সাউথইস্ট ব্যাংক ‘ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন’ এর ওপর দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

কর্পোরেট ডেস্ক: সাউথইস্ট ব্যাংক পিএলসি. গত ২৪ শে অক্টোবর “ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন-(এফভিএস)” শীর্ষক দিনব্যাপী একটি হাতে-কলমে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। সাউথইস্ট ব্যাংক পিএলসি.-এর মাননীয়...

নোয়াখালীতে মাদরাসা থেকে ফেরার পথে নসিমন চাপায় ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলায় নসিমন চাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার নিয়াজপুর ইউনিয়নের কালিরহাট টু...

আরএকে সিরামিকসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪-সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ...

মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পরিবর্তে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আর্থিক ও...