October 8, 2024 - 8:34 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদনক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে, বাকি আছে শুধু মৃত্যু: নোবেল

ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে, বাকি আছে শুধু মৃত্যু: নোবেল

spot_img

বিনোদন ডেস্ক : বিতর্কের অন্য নাম নোবেল। বারংবার তাঁর নাম জড়িয়েছে বিতর্কে। কখনও তাঁর কার্যকলাপ কখনও আবার তাঁর মন্তব্য, নোবেলকে নিয়ে বিতর্কের শেষ নেই। এত বিতর্কে কোথাও যেন ক্লান্ত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল।

মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেন নোবেল। সেই পোস্টে মৃত্যুর কথা লিখেছেন তিনি। সংগীতশিল্পীর দাবি যে, তিনি সবই হারিয়েছেন, তাই মৃত্যু এলে তাকে জড়িয়ে ধরতে রাজি তিনি। আর সেই পোস্ট দেখেই উদ্বিগ্ন তাঁর ফ্যানেরা। হঠাৎ এ কথা কেন লিখলেন নোবেল।

সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের আগামী অনুষ্ঠানের কথা লেখেন নোবেল। এমনকী ঈদের আনন্দও ভাগাভাগি করে নেওয়ার কথা বলেন। কিন্তু এর কিছু সময় পরেই সংগীতশিল্পী লেখেন, ‘প্রত্যেকটা অপ্রত্যাশিত জিনিস আমার জীবনে ঘটেছে। হৃদয় ভেঙেছে, ড্রাগ, অ্যালকোহল, মাথায় ৭০টা সেলাই, সেটা দেখে আমার প্রাক্তন স্ত্রীর আনন্দ, ক্যারিয়ার নষ্ট হয়ে যাওয়া, একমাত্র বাকি রয়েছে মৃত্যু। তোমাকে স্বাগত সুইটহার্ট। তোমাকে জড়িয়ে ধরতে আমি প্রস্তুত।’ নোবেলের এই পোস্ট দেখেই চিন্তিত তাঁর ফ্যানেরা।

এক অনুরাগী লেখেন, ‘নিজের দোষে আজকে সবকিছু হারিয়েছেন মানুষ আপনার ট্যালেন্টকে ভালোবাসতো ঠিকই কিন্তু আপনি নিজে নিজের ক্যারিয়ার ধ্বংস করেছেন তবে এখনও নিজেকে শুধরে নিন দেখবেন সব ভালো হবে। ঈশ্বরের উপর বিশ্বাস রেখে নিজে ভালো পথে চলুন সব ভালো হবে। এখনো কিছু শেষ হয়ে যায়নি। অহংকার জিনিসটা কত বড় পতনের কারণ সেটা অন্তত বুঝেছেন আশা করি। মৃত্যুর জন্য অপেক্ষা না করে নিজেকে সুস্থ স্বাভাবিক পথে ফিরিয়ে নিন। মানুষ আবার আপনাকে ভালোবাসবে। শুভ কামনা রইল।’

অন্য এক ব্যক্তি লেখেন, ‘ নিজেকে নিয়ন্ত্রণ করুন। আপনি প্রতিভাবান। নিজের প্রতিভা কাজে লাগান।’ এক নেটিজেন লেখেন, ‘তোমার জন্য খারাপই লাগে আসলে। এতো ভালো গায়কী, আল্লাহ্ প্রদত্ত অসাধারণ প্রতিভা, তারপরও এসব খামখেয়ালীপনার কারনে নিজের ক্যারিয়ারটা শেষ করে দিয়েছ। এখনো যথেষ্ঠ সময় আছে। নিজের ক্যারিয়ারে ফোকাসড থাকো, এখনও অনেক বড় কিছু হওয়ার সম্ভাবনা আছে। শুভকামনা তোমার জন্য। তোমার গায়কীর ভক্ত আমি।’ কমেন্ট সেকশনে প্রায় সকলেই নোবেলকে সাহস জুগিয়েছেন ও পরামর্শ দিয়েছেন, অহংকারকে পাশে সরিয়ে রেখে আবার পুরনো ছন্দে ফেরার।

আরও পড়ুন:

সালমান খানকে ৩০ এপ্রিল হত্যার হুমকি! আটক তরুণ

দেশে পাঁচ শর্তে বছরে ১০টি হিন্দি সিনেমা আমদানির অনুমতি

বাংলাদেশে ‘ফারাজ’ প্রদর্শনে নিষেধাজ্ঞা

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ