October 7, 2024 - 7:44 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeখেলাধূলাম্যানচেস্টার ইউনাইটেডকে ৭ গোলে উড়িয়ে দিল লিভারপুল

ম্যানচেস্টার ইউনাইটেডকে ৭ গোলে উড়িয়ে দিল লিভারপুল

spot_img

স্পোর্টস ডেস্ক : প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৭-০ গোলে হারিয়েছে লিভারপুল। রবিবার তাদের সমর্থকদের মনে রাখার জন্য একটি বিকেল উপহার দিয়েছে তারা। পাশাপাশি এই লিভারপুলের জয় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬-র দ্বিতীয় লেগের খেলার আগে রিয়াল মাদ্রিদকে একটি সতর্কবার্তা দিয়েছে।

ম্যাচের ছয়টি গোল খেলার দ্বিতীয়ার্ধে এসেছিল। এরিক টেন হ্যাগের দল কারাবাও কাপ জয়ের মাত্র এক সপ্তাহ পরেই লিভারপুলের সামনে পুরোপুরি ভেঙে পড়ে।

কোডি গাকপো, ডারউইন নুনেজ এবং মহম্মদ সালাহর দুটি করে গোল করেন। লিভারপুলের হয়ে রবার্তো ফিরমিনো বড় জয় সম্পূর্ণ করেছিলেন।

অবিশ্বাস্যভাবে, ইউনাইটেড ভাল দল হিসাবে খেলা শুরু করেছিল। অ্যালিসনকে নবম মিনিটে অ্যান্টনির সুযোগ বাঁচাতে হয়েছিল। এরপরে ২৬তম মিনিটে ব্রুনো ফার্নান্দেস একটি ক্লোজ রেঞ্জ হেডার মিস করেন এবং মার্কাস রাশফোর্ড এর কিছুক্ষণ পরেই একটি শট সরাসরি অ্যালিসনের হাতে মারেন।

এক সময় ইউনাইটেড প্রায় এগিয়ে গিয়েছিল যখন ক্যাসেমিরোর হেডার গোলে ঢুকে যায়। যদিও অফসাইডের জন্য গোলটি বাতিল হয়। এই গোল বাতিল না হলে খেলার ফল অন্যরকম হতে পারতো। যদিও, এর ঠিক এক মিনিট পরে, ৪৩তম মিনিটে, লিভারপুল উঠে আসে ইউনিটেডের অর্ধে। সেখানে অ্যান্ডি রবার্টসন একটি পাস দেন গাকপোকে। প্রাক্তন পিএসভি খেলোয়াড় ডেভিড ডি গিয়ার পাশ দিয়ে জালে জড়িয়ে দেন বল।

এটাই শেষবার নয় যখন স্প্যানিয়ার্ডকে বলটি নেট থেকে তুলে আনতে হয়। রেডসরা দ্বিতীয়ার্ধের ঠিক শুরুতেই স্কোরলাইনে দ্বিতীয় গোল যোগ করে। সেই সময় লুক শ এবং ক্যাসেমিরোর একটি ভুলের সুযোগ নিয়েছিলেন হার্ভে এলিয়ট। বক্সের মধ্যে গোলের বল সাজিয়ে দেন হার্ভে যেখান থেকে হেডে গোল করে যান নুনেজ। এরপরেই একটি কাউন্টার অ্যাটাকে তৃতীয় গোল করেন গাকপো। খেলার ফল সেই সময় লিভারপুলের পক্ষে ৩-০ হয়।

শেষ আধ ঘন্টায়, ম্যানচেস্টার ইউনাইটেড তাদের ছন্দ হারায় পুরোপুরি এবং ৬৬তম মিনিটে সালাহর শটটি ক্রসবারে লেগে গোলে ঢুকে যায়। নুনেজ ৭৬তম মিনিটে একটি ক্রসে ব্যাকহিল করে নিজের দ্বিতীয় গোলটি করেন।

অ্যানফিল্ডের ভিড় আরও বেশি গোল চেয়েছিল এবং তাঁদের আসা পূরণ করেন শ। সালাহকে তার দ্বিতীয় গোলের সুযোগ করে দেন তিনি নিজের আরেকটি ভুলের মাধ্যমে। খেলার ৮৮তম মিনিটে পরিবর্ত খেলোয়াড় ফিরমিনো দলের সপ্তম গোলটি করেন। এই জয়কে ঐতিহাসিক করে রাখার লক্ষ্যে সালাহর কাছ থেকে একটি চমৎকার পাস নিয়ে গোলে ঠেলে দেন তিনি। ম্যানচেস্টারের বিরুদ্ধে প্রিমিয়ার লীগে লিভারপুলের এটাই সবথেকে বড় জয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ