October 8, 2024 - 5:47 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশচকরিয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১

চকরিয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছে আরো একজন।

রবিবার (২৬ ফেব্রুয়ারী) সকাল ৭ টার সময় কক্সবাজারগামী একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উত্তর হারবাং ইছাছড়ি এলাকায় হোটেল নিউ হাইওয়ে ও বিরানী হাউজে ধাক্কা দেয়।

এতে হোটেল নিউ হাইওয়ে ও বিরানী হাউজে থাকা কর্মচারী মোহাম্মদ ইসমাইল (২৫) নিহত হয় ও মোহাম্মদ ওসমান গনি(১৫) গুরুতর আহত হয়।

সড়ক দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে হারবাং পুলিশ ফাঁড়ির সহকারী পুলিশ পরিদর্শক খোকন রুদ্রের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়।

সহকারী পুলিশ পরিদর্শক খোকন রুদ্র বলেন, সকাল ৭টার সময় কক্সবাজারগামী ড্রাম ট্রাকটি (চট্রমেট্রো-শ-১১-৩৭৪৬) নিয়ন্ত্রণ হারিয়ে উত্তর হারবাং ইছাছড়ি এলাকায় এ হোটেলে ধাক্কা দেয়, এতে হোটেলে থাকা ২ কর্মচারী গুরুতর আহত হলে উদ্ধার করে তাদেরকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত মোহাম্মদ ইসমাইলকে মৃত ঘোষণা করে এছাড়া গুরতুর আহত হওয়া ওসমান গণিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

তিনি আরো বলেন, কক্সবাজারগামী ট্রাকটি ঘটনাস্থলে রয়েছে,ট্রাকটি মালবাহী হওয়ায় উদ্ধার করতে একটু দেরি হচ্ছে। এছাড়া নিহত মোহাম্মদ ইসমাঈলের লাশ হারবাং পুলিশ ফাঁড়ির হেফাজতে রয়েছে। ট্রাকের চালক পালাতক রয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পত্র পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিহত মোহাম্মদ ইসমাঈল হারবাং ইউনিয়নের গয়ালমারা এলাকার মৃত সৈয়দ আহমদের ছেলে আর ওসমান গনি হারবাং ইউনিয়নের পুর্বানীয়া পাড়ার নুর মোহাম্মদের ছেলে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ