October 8, 2024 - 12:42 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশবগুড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

বগুড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

spot_img

নিজস্ব প্রতিবেদক : বগুড়ার শাজাহানপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ যাত্রী নিহত হয়েছেন। নিহত সবাই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় উপজেলার সুজাবাদ দহপাড়ার দ্বিতীয় বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী ধুনটের বেড়েরবাড়ী এলাকার নুরনবী বাদশা (৬০), শাহানা বেগম (৩৮) ও অটোরিকশাচালক গাবতলী উপজেলার কদমতলীর বাসিন্দা হযরত আলী (৫০)। বাকিদের পরিচয় জানা যায়নি।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা থেকে একটি যাত্রীবাহী বাস বগুড়া দ্বিতীয় বাইপাস সড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পরে ওই এলাকায় পৌঁছামাত্র ধুনটগামী অটোরিকশার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশার এক নারীসহ চার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় ওই নারীর শিশুকন্যাসহ (৯) অন্য এক যাত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর ওই শিশুও মারা যায়।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গাইবান্ধা থেকে একটি যাত্রীবাহী বাস বগুড়া দ্বিতীয় বাইপাস সড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। শাজাহানপুর উপজেলার সুজাবাদ দহপাড়া এলাকায় পৌঁছামাত্র ধুনটগামী অটোরিকশার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশার যাত্রী শাহানা নামে এক নারীসহ চারজন ঘটনাস্থলেই মারা যান।

এসআই আব্দুর রহমান বলেন, গুরুতর আহত অবস্থায় ওই নারীর ৯ বছর বয়সী শিশুকন্যাসহ অন্য এক যাত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর ওই শিশুও মারা যায়।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পরপরই বাস ও অটোরিকশায় আগুন ধরে যায়। কেউ কেউ বলছেন, সংঘর্ষের কারণে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরেছে। অন্যদিকে, আগুন ধরিয়ে দেওয়া হয়েছে বলেও শোনা যাচ্ছে। বিষয়টির তদন্ত চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ