October 7, 2024 - 1:20 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeখেলাধূলারাফায়েল নাদালের যে কথা শুনে ভাষাহীন মেসি

রাফায়েল নাদালের যে কথা শুনে ভাষাহীন মেসি

spot_img

স্পোর্টস ডেস্ক : রাফায়েল নাদালের প্রশংসায় পঞ্চমুখ লিওনেল মেসি। দুই মহাতারকা যে একে অপরকে কতটা সম্মান করেন, সেটা বুঝিয়ে দিল লরিয়াস ওয়ার্ল্ড স্পোর্টস অ্যাওয়ার্ডস। চলতি বছরের সেরা হওয়ার দৌড়ে রয়েছেন রাফায়েল নাদাল, লিওনেল মেসি, কিলিয়ান এমবাপেরা। যদিও নাদালের ভোট গিয়েছে মেসির দিকেই। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় নাদালকে নিয়ে নিজের মতামত ব্যক্ত করলেন ‘এল এম টেন’।

নাদাল ইনস্টাগ্রামে লিখেছিলেন, লরিয়াস স্পোর্টসনম্যান অব দ্য ইয়ার পুরস্কারের জন্য নিজেকে মনোনীত হতে দেখে সম্মানিত। যদিও এই পুরস্কারটি পাওয়ার যোগ্য মেসিই।

উল্লেখ্য, এই লরিয়াস ওয়ার্ল্ড স্পোর্টস অ্যাওয়ার্ডস ২০২৩ সালে বর্ষসেরা ক্রীড়াবিদের মনোনয়ন যাঁরা পেয়েছেন তাঁরা হলেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি, ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপে, মোটর রেসিংয়ে নেদারল্যান্ডসের পাইলট ম্যাক্স ভার্স্টাপেন, সুইডেনের অ্যাথলিট মন্ডো ডুপ্লান্টিস, স্পেনের টেনিস তারকা রাফায়েল নাদাল ও মার্কিন বাস্কেটবল প্লেয়ার স্টিফেন কারি।

এরপর নাদালের ইনস্টাগ্রাম স্টোরির প্রেক্ষিতে লিওনেল মেসি সোশ্যাল মিডিয়াতেই লিখেছেন, ‘যেভাবে নাদাল আমার সম্পর্কে বলেছে তাতে আমি ভাষা হারিয়েছি। নাদালকে ধন্যবাদ।’ কোর্টে নেমে যেভাবে তিনি নিজেকে উজাড় করে দেন তাতে এই পুরস্কার-সহ সব কিছু পাওয়ার যোগ্য নাদাল, এমন কথাও উল্লেখ করেছেন মেসি। তাঁকে উইনার হিসেবেও অভিহিত করেছেন। একইসঙ্গে যাঁরা মনোনীত হয়েছেন তাঁদের প্রত্যেকের প্রশংসা করে মেসি লিখেছেন, প্রতিযোগিতার এখনও অনেক বাকি। বাস্তবে প্রত্যেকেই লরিয়াস স্পোর্টস পুরস্কার পাওয়া যোগ্য দাবিদার।

নাদালের পোস্টটা দেখেন মেসি। তিনি নিজে টেনিস তারকাকে মেসেজ দিয়েছেন। মেসি লিখেছেন, “একজন দুর্ধর্ষ ক্রীড়াব্যক্তিত্ব আমাকে এমন সম্মান দিচ্ছে। আমি বাকরুদ্ধ। অসংখ্য ধন্যবাদ রাফা নাদাল। তোমার লড়াইয়ের জন্য তুমিও এই সম্মানের যোগ্য। তুমি জয়ী, এই সম্মান পাওয়ার জন্য আমাদের মধ্যে দারুণ লড়াই হবে। যাঁরা মনোনীত হয়েছেন এবার, তাঁরা প্রত্যেকে এই সম্মানের যোগ্য বলেই আমি মনে করি।”

আরও পড়ুন:

গোড়ালি মচকে লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে নেইমারের

হার দিয়ে বিশ্বকাপ শেষ করলো বাংলাদেশ নারী দল

শেষ ম্যাচে পরাজয়, টেনিসকে বিদায় বললেন সানিয়া

গ্রাফের বিশ্বরেকর্ড স্পর্শ করলেন জকোভিচ

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ