সাতক্ষীরার শিশু নির্যাতনের ঘটনায় গ্রেফতার ২

Posted on January 29, 2023

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালায় ১ হাজার টাকা চুরির অপরাধে শিশুকে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে তাদেরকে তালা উপজেলার আড়ংপাড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো আড়ংপাড়া গ্রামের ঘের ব্যবসায়ী জাকির গাজী (৪৩) ও তার কর্মচারী সোহেল ফকির (২১)।

এর আগে শিশুটির নানা হোসেন আলী গাজী বাদী হয়ে শনিবার বিকালে তালা থানায় একটি মামলা দায়ের করেন।

হোসেন আলী গাজী জানান, তার নাতি সুরাইমান বিল্লাল তেঁতুলিয়া ইউনিয়নের তেরছি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র এবং একই এলাকার কলাপোতা গ্রামের বাসিন্দা। তাকে বেদম মারপিট করার অভিযোগে তালা থানায় তিনি মামলা করেছেন।

এ বিষয়ে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, শিশু নির্যাতনের ঘটনায় তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছিলো। দুইজনকে গ্রেফতার করা হয়েছে এবং একজন পলাতক রয়েছে। তাকেও
গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ৮টায় আসামী সোহেল ফকির আড়ংপাড়ার জাকির গাজীর মৎস্য ঘেরে ঘুরতে যাবার কথা বলে শিশু সুরাইমানকে ডেকে নিয়ে যান। সেখানে যাবার পর ১ হাজার টাকা চুরির অপবাদে তাকে হাত পা বেঁধে মারপিট করা হয় এবং ফোন করে পরিবারের সদস্যদের কাছে মারপিট ও আর্তনাদের শব্দ শোনানো হয়। কিছুক্ষন বাদেই শিশুটির পিতা মান্নান হোসেনসহ স্থানীয়রা সেখানে গিয়ে দেখতে পান জাকির, সোহেল ও জয়দেব নামের কয়েকজন ব্যক্তি শিশুটিকে তখনও পেটাচ্ছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।