হিরো আলমের নির্বাচনী প্রচারণায় চিত্রনায়িকা মুনমুন

Posted on January 29, 2023

বিনোদন ডেস্ক : বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একতারা প্রতীকে লড়ছেন হিরো আলম। আপাতত ভোটের প্রচারে নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন তিনি। তার প্রচারণায় যোগ দিয়েছিলেন একসময়ের আলোচিত চিত্রনায়িকা মুনমুন।

শুক্রবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে বগুড়া শহরের সাতমাথা এলাকায় চিত্রনায়িকা মুনমুনকে হিরো আলমকে নির্বাচনী প্রচারণা চালাতে দেখা যায়।

এ সময় তিনি বলেন, হিরো আলম আমার খুব স্নেহের ছোট ভাই। সে আমাকে বলল, আপু আমি তো ইলেকশন করছি আপনি একটু এসে আমাকে দোয়া দিয়ে যান। তাই ওকে দোয়া দিতে আসলাম।

হিরো আলমের উদ্দেশে মুনমুন বলেন, তুমি চেষ্টা করেছিলে সারা বাংলাদেশে হিরো আলম হিসেবে প্রতিষ্ঠিত হবে। দেশের বেশির ভাগ মানুষ এখন তোমাকে চেনে। তুমি যে যুদ্ধেই নেমেছ, একেকটা করে জয়লাভ করেছ। যেহেতু তুমি সাহস করে নির্বাচনে দাঁড়িয়েছ, আশা করি এখানেও সফল হবে।

তিনি যোগ করেন, হিরো আলম একদম রুট লেভেল থেকে উঠে এসেছে। তাই সেই শ্রেণির মানুষের যে চাওয়া পাওয়া, হিরো আলম আমাদের চেয়ে সেটা ভালো জানে। তাই আমার চাওয়া, হিরো আলম যে এলাকা থেকে নেতৃত্ব দিতে চাচ্ছে, সে সেখানে সফল হবে। সে খুব বুদ্ধিমান ছেলে। সে হয়তো মানুষের অন্তরের কথা বুঝে। সে অনেক দূর যেতে পারবে।

এসময় ভোটারদের উদ্দেশে মুনমুন বলেন, হিরো আলম অনেক সংগ্রাম করে এত দূর পর্যন্ত এসেছে। ভোটারদের প্রতি অনুরোধ, আপনারা হিরো আলমের সাহসের প্রতি সম্মান জানিয়ে একবারের জন্য হলেও তাকে এমপি নির্বাচিত করুন।

উল্লেখ্য, জাতীয় সংসদ থেকে বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ কারায় বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসন দুইটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। দুই আসনেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন হিরো আলম। কিন্তু ১ শতাংশ ভোটারের সমর্থন সূচক স্বাক্ষরের তালিকায় গরমিল থাকার অভিযোগে প্রথমে রিটার্নিং কর্মকর্তা, পরে নির্বাচন কমিশন থেকে তার মনোনয়ন বাতিল করা হয়। এরপর উচ্চ আদালতে রিট করে প্রার্থিতা ফিরে পান তিনি।

আগামী ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।