ছোট্ট নাতির মুখ চেপে দাদাকে কুপিয়ে হত্যা

Posted on January 28, 2023

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: হবিগঞ্জের লাখাই উপজেলায় লাল মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।অদ্য বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার জিরুন্ডা গ্রামের বাওয়ার হাওড়ে এই ঘটনা ঘটে।
জানা যায়, মৃত ইউসুফ আলীর ছেলে লাল মিয়া তার বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দুরে ওই হাওড়ে স্যালো মেশিনের মাধ্যমে একটি সেচ প্রকল্প পরিচালনা করতেন। বৃহস্পতিবার রাতেও অন্য দিনের মতো তিনি তার আট বছর বয়সী নাতি তোফাজ্জলকে নিয়ে মেশিন পাহারা দিতে সেচ প্রকল্পের হুড়া ঘরে ঘুমিয়েছিলেন। রাতে ৫ থেকে ৬ জনের একটি দল হঠাৎ এসে তাকে কুপিয়ে অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায়। এ সময় হত্যাকারীদের দুই সহযোগী তোফাজ্জলের মুখ চেপে ধরে রাখে।

পরে হত্যাকারীরা চলে গেলে তোফাজ্জল দৌড়ে বাড়িতে এসে খবর দেয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাল মিয়াকে অচেতন রক্তাক্ত অবস্থায় পান। পরে তাকে উদ্ধার করে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মুখোশ পরা থাকায় হত্যাকারীদের চিনতে পারেনি ছোট্ট তোফাজ্জল।

হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. খলিলুর রহমান বলেন, ‘আমরা জানার পর শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ হত্যাকারীদের শনাক্ত করতে সক্ষম হয়েছে, তবে তদন্তের স্বার্থে এই মুহূর্তে সব তথ্য দেয়া সম্ভব হচ্ছে না। সময়ে সব কিছু পরিস্কার জানিয়ে দেয়া হবে বলে তিনি জানান।