সিরাজগঞ্জে নারীসহ দুই মাদক কারবারী গ্রেফতার

Posted on August 13, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সদর এনায়েতপুর ও রায়গঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে এক নারী ও দুই পুরুষকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

শুক্রবার ও শনিবার গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল , বিপিএম (বার), পিপিএম (বার) এর দিক-নির্দেশনায় এ অভিযান চালানো হয়।

জানা যায়, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলীর সার্বিক তত্ত্বাবধানে এনায়েতপুর থানার সৌদিয়া চাঁদপুর ইউনিয়নের এনায়েতপুরে রকিম আলী (৩৬) কাছ থেকে ৩ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট, রায়গঞ্জ থানার চান্দাইকোনা ইউনিয়নের চান্দাইকোনা বাজার সংলগ্ন এলাকায় লাইলী (৪৮) কাছ থেকে ২০০ টি Buprenorphine Injection I.P. এ্যাম্পল ও সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া মল্লিকপাড়ায় অভিযান চালিয়ে ২০০গ্রাম গাঁজাসহ সুজন নামের এক যুবককে আটক করা হয়েছে'।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজার জেলার উখিয়া থানার বালুখালীর গয়ালমারা গ্রামের মৃত মেহের আলীর পুত্র রকিম আলী, দিনাজপুর জেলার বিরামপুর থানার দক্ষিণ দাউদপুর জোলাপাড়া গ্রামের মন্টুর স্ত্রী লাইলী এবং সদর উপজেলা শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া গ্রামের ছানোয়ার হোসেনের পুত্র সুজন।

জেলা গোয়েন্দা পুলিশের এ অভিযানে অব্যাহত থাকবে বলে জানান জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী ।

কর্পোরেট সংবাদ/এএইচ