তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

Posted on June 11, 2024

সাব্বির মির্জা, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক প্রেমিকা। তার দাবি বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক করেও বিয়ে না করার কথা বলেছে প্রেমিক আব্দুল আহাত। এখন আব্দুল আহাত বিয়ে না করলে তার মরা ছাড়া গতি নেই। তাই প্রেমিকের বাড়িতে অনশন করছে কলেজছাত্রী।

অভিযুক্ত আব্দুল আহাত তাড়াশ উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের মো আশরাফ আলীর ছেলে (১৮)।

সোমবার ( ১০ জনু) সকাল ১০ টার সময় উপজেলার আমবাড়িয়া গ্রামে প্রেমিকের বাড়িতে গিয়ে দেখা যায়, সেখানে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছে এক কলেজ ছাত্রী প্রেমিকা। জানতে চাইলে অবস্থান নেওয়া কলেজ ছাত্রী বলেন, প্রায় এক বছর আগে সম্পর্ক হয় আব্দুল আহাতের সাথে। এর জের ধরে আমরা এক সঙ্গে নানান জায়গায় ঘোরাফেরা করেছি। এরপর বিয়ের কথা বললেই সে তালবাহানা শুরু করে। আমি বাধ্য হয়ে আজ সোমবার সকালে থেকে তার বাড়িতে এসে আমরণ অনশন করছি।

কলেজ ছাত্রী আরও বলেন, আমি এখানে অনশন করার পর থেকেই আমাকে বিয়ে করবে না মর্মে জানিয়ে দিয়েছে আব্দুল আহাত। এছাড়াও আসার পর থেকে আহাত, তার বাবা-মা ও তার পরিবারের লোক জন আমাকে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করে। আমি তাদের পায়ে ধরে কোনোরকমে এখানে থাকতে পেরেছি। যেহেতু আব্দুল আহাতের সঙ্গে আমার একাধিকবার শারীরিক সম্পর্ক হয়ে গেছে তাই আব্দুল আহাতকে বিয়ে করা ছাড়া আমার উপায় নেই। তাকে বিয়ে না করলে আমাকে মরতে হবে এখানে।

এদিকে শারীরিক সম্পর্কের কথা অস্বীকার করেছে প্রেমিক আব্দুল আহাত বলেন, তার সাথে আমার কোনো সম্পর্ক ছিল না, আমি এই মেয়েকে কোনোভাবেই বিয়ে করতে পারব না।

আব্দুল আহাতের বাবা মো আশরাফ আলী বলেন, আব্দুল আহাত বলেছে এই মেয়ে ভালো না। আমরা জেনে শুনে কোনো ভাবেই এই মেয়ের সাথে আমার ছেলেকে বিয়ে দিতে পারি না।

এ প্রসঙ্গে মাগুর বিনোদন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো মেহেদী হাসান ম্যাগনেট বলেন, আমি ফোনের মাধ্যমে জেনেছি এবং আমি তাদের কে বলেছি পারিবারিকভাবে মীমাংসা করে নিয়ে নেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নজরুল ইসলাম বলেন, বিষয়টি আমি ফোনের মাধ্যমে জেনেছি। এ ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বিষয়টি অনুসন্ধান করার পরে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।