ইমামী বাংলাদেশের ‘ইমামী ঈদ উপহার উৎসব’ অনুষ্ঠিত

Posted on June 8, 2024

কর্পোরেট ডেস্ক: ইমামী বাংলাদেশ লিমিটেড-এর “ইমামী ঈদ উপহার উৎসব-২০২৪” শুক্রবার (৭ জুন) ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ইমামী বাংলাদেশ লিমিটেড -এর বিজনেস হেড জনাব অরূপ কুমার গাঙ্গুলি এবং সেলস হেড জনাব হাসান মাহমুদ। সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানির হেড অব মার্কেটিং সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

ইমামী বাংলাদেশ লিমিটেড শুরু থেকেই আন্তর্জাতিক মানের ব্র্যান্ড ও গুনগতমান সম্পন্ন পণ্য বাজারজাত করণের মাধ্যমে ভোক্তাদের সন্তুষ্টি নিশ্চিত করে আসছে। ইমামি বাংলাদেশের ব্র্যান্ডগুলির মধ্যে রয়েছে ৭ অয়েলস ইন ওয়ান – হেয়ার অয়েল, ৭ অয়েলস ইন অন – শ্যাম্পু, নভরত্ন হেয়ার অয়েল, ফেয়ার এন্ড হ্যান্ডসাম ক্রিম ও ফেসওয়াশ, ঝান্ডু বাম, হিমানী ফাস্ট রিলিফ ও বোরোপ্লাস লোশন। সম্প্রতি নতুন আরেকটি তেলের ব্র্যান্ড বাজারজাত করেছে – “ইমামী গোল্ড”।

ইমামী বাংলাদেশ লিমিটেড এর পণ্যগুলিকে সারাদেশে পৌঁছে দিতে যারা সহযোগিতা করছেন সেই বিক্রয় সহযোদ্ধাদের নিয়েই ‘ইমামী ঈদ উপহার উৎসব’ – ২০২৪ প্রোগ্রামের আয়োজন হয়ে গেল। অনুষ্ঠানে জনাব অরূপ কুমার গাঙ্গুলী পারস্পরিক সহযোগিতার মাধ্যমে বিক্রয় নেটওয়ার্ক আরো সুদৃঢ় করার বিষয়ে গুরুত্ব দেন এবং বিশেষ ধন্যবাদ প্রদান করেন। জনাব হাসান মাহমুদ প্রতিনিধিদের জন্য বিশেষ উৎসাহমূলক বক্তব্য রাখেন।

জাঁকজমকপূর্ণ এই প্রোগ্রামের পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে তুলে দিতে উপস্থিত ছিলেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। প্রথম পুরুস্কার - গাড়ী জিতেছেন মিঃ হাজী শহীদুল ইসলাম, মেসার্স জাকির ট্রেডার্স, চকবাজার থেকে। এছাড়া অন্যান্যদের মধ্যে পেয়েছেন মটর বাইক, ফ্রিজ ও আইফোন সহ বিভিন্ন আকর্ষণীয় পুরষ্কার।

সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নৈশভোজের মাধ্যমে “ইমামী ঈদ উৎসব-২০২৪” অনুষ্ঠানটির সমাপ্তি হয়।