চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নঈম জোয়ার্দ্দারকে সংবর্ধনা

Posted on June 8, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্টির আয়োজনে চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার দুপুর ১২ টার দিকে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির হল রুমে আয়োজিত এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ইয়াকুব হোসেন মালিক।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয় এবং অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নঈম হাসান জোয়ার্দ্দারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নঈম হাসান জোয়ার্দ্দার বলেন, জনগণকে ভোট দিলে সে বিজয়ী হবেই। জনগণকে ধন্যবাদ জানায়, কৃতজ্ঞতা জানায়। মানুষ যা প্রত্যাশা করে সেটিই আমার কাজ। আগামী দিনে আমরা যাতে একসাথে পথ চলতে পারি, একসাথে সব পরিকল্পনা বাস্তবায়ন করতে সেই আশা রাখি।

চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্সের সভাপতি ইয়াকুব হোসেন মালিক বলেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আমাদের আশা ভরসা পূরণ করবেন। জন কল্যাণে কাজ করবেন। যুব সমাজের নেতৃত্ব হিসেবে নঈম হাসান জোয়ার্দ্দারের পথচলা। তিনি সবাইকে আপন করে নিবে।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্সের পরিচালক নাসির আহাদ জোয়ার্দ্দার।
আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি রাজীব হাসান কচি, দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজাদ মালিতা, দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মানিক আকবর, দৈনিক আকাশ খবর পত্রিকার সম্পাদক জান্নাতুল আওলিয়া নিশি।

আলোচনা সভা শেষে সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নঈম হাসান জোয়ার্দ্দারকে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় নঈম হাসান জোয়ার্দ্দারের ঘোড়া প্রতীক ও বঙ্গবন্ধুর ব্যাচ পাড়িয়ে দেন চেম্বার অব কমার্সের সভাপতি ইয়াকুব হোসেন মালিক।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা চেম্বার অব কর্মাসের সিনিয়র সহ-সভাপতি শাহরিন হক মালিক, সহ-সভাপতি মঞ্জুরুল আলম মালিক লার্জ, পরিচালক সালাউদ্দিন মোহাম্মদ মর্তুজা, সালাউদ্দিন মিঠু, তাজুল ইসলাম, এস এম তসলিম আরিফ বাবু, কামরুজ্জামান হিরা, জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপু, আজাদ আলী প্রমুখ।