বিজেপি প্রার্থী লকেটকে হারিয়ে রচনার জয়

Posted on June 5, 2024

বিনোদন ডেস্ক : ভারতের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও দিদি নাম্বার ওয়ান খ্যাত রচনা বন্দ্যোপাধ্যায়। হুগলি কেন্দ্রে বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জিকে ব্যাপক ভোটে হারিয়ে বিজয়ী হয়েছেন এই তৃণমূল প্রার্থী।

মঙ্গলবার (৪ জুন) ভোট গণনা চলার সময় প্রথমে বেশ অনেকটা পিছিয়ে পড়লেও পরে বিপুল ভোটে এগিয়ে যান রচনা। এদিন সকালে গণনা কেন্দ্রে ঢোকার আগে রচনা জানিয়েছিলেন তিনি জয় নিয়ে আত্মবিশ্বাসী। একই সঙ্গে লকেট চট্টোপাধ্যায়কে শুভেচ্ছা জানাতেও ভোলেন না তিনি।

হিন্দুস্থান টাইমস এর খবর অনুযায়ী, এই বছর তৃণমূল কংগ্রেস যখন তার প্রার্থী তালিকা ঘোষণা করেছিল তখন সেই তালিকার অন্যতম চমক ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। রাজনীতির ময়দানে নতুন হলেও প্রচারে এতটুকু ফাঁক ছাড়েননি তিনি। যদিও নানা সময় বিতর্কিত বা বেফাঁস মন্তব্য করে খবরের শিরোনামে থেকেছেন তবুও নিজের উপর দিয়ে লাইমলাইট সরতে দেননি। এদিকে রচনা বন্দ্যোপাধ্যায়ের বিপক্ষে বিজেপির তরফে হুগলি কেন্দ্রে প্রার্থী করা হয়েছিল লকেট চট্টোপাধ্যায়কে। আর অবশেষে এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ হাসি হাসলেন রচনা বন্দ্যোপাধ্যায়ই। এদিন ৬৪ হাজার ৯৭২ ভোটে তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে পরাজিত করেন রচনা।

তবে কেবল রচনা একা নন। তৃণমূল কংগ্রেসের একাধিক তারকারা এদিন জয়ী হয়েছেন। ইউসুফ পাঠান এদিন অধীর রঞ্জন চৌধুরীকে পরাজিত করেন। হিরণকে হারিয়ে জয়ী হন দেব। যাদবপুরে শেষ হাসি হেসেছেন সায়নী ঘোষও। অন্যদিকে মেদিনীপুরেও অগ্নিমিত্রা পালকে হারিয়ে বিজয়ী হয়েছেন জুন মালিয়া।