শাকিবের ‘লাগে উড়াধুরা’ গানে ৮ শতাধিক রিভিউ

Posted on June 1, 2024

বিনোদন ডেস্ক : মাত্র অল্প কয়েকদিনে সুপারস্টার শাকিব খান অভিনীত তুফানের ‘লাগে উড়াধুরা’ গান দেখে আট শতাধিক কনটেন্ট ক্রিয়েটর ও ইউটিউবাররা রিভিউ দিয়েছেন। বাংলাদেশের পাশাপাশি ভারত, পাকিস্তান, যুক্তরাষ্ট্র, তুরস্ক, মধ্যপ্রাচ্য, আয়ারল্যান্ড, ইংল্যান্ড, শ্রীলঙ্কা, নেপাল থেকেও একাধিক ইউটিউবার শাকিব খানকে নিয়ে তাদের কন্টেন্ট নির্মাণ করছেন।

রিভিউয়ে তারা বলছেন, তুফান-এ শাকিব খানকে দেখে মুগ্ধ হয়েছেন। তাকে ‘গ্লোবাল সুপারস্টার’ বলেও আখ্যা দিচ্ছেন কেউ কেউ।

ভলকান দাগছি নামে তুর্কির একজন কনটেন্ট ক্রিয়েটর শাকিবের ‘লাগে উরাধুরা’ গান দেখে ইউটিউবে ভিডিও প্রকাশ করে বলেছেন, শাকিব খান বিখ্যাত অভিনেতা। গানে তাকে দেখতেও বিউটিফুল লেগেছে। মুম্বাই থেকে একটি ইউটিউব চ্যানেলে বলা হয়েছে, আমরা এই প্রথম বাংলাদেশের গানের রিভিউ করছি। শাকিব খানের মতো সুদর্শন নায়ক বাংলাদেশে একটিও নেই। গানটিতে বাণিজ্যিক উপকরণ সমৃদ্ধ।

পাকিস্তানের সুপরিচিত ইউটিউবার রিয়েশন বাই সুলেমান ইউটিউব চ্যানেল ঘেঁটে দেখা যায়, শাকিব খানের বেশ কিছু গান ও ট্রেলারের রিভিউ রয়েছে সেখানে। ‘লাগে উরাধুরা’ দেখে তারা বলেছেন, শাকিব খানের অসাধারণ ডান্সের একটি গান। তার এক্সপ্রেশন থেকে কস্টিউম সবকিছু মিলিয়ে সুপারহিট কাজ।

জেএনডি নামে একটি অস্ট্রেলিয়ান ইউটিউব চ্যানেল থেকে শাকিব খানকে নিয়ে বলা হয়েছে, এর আগে আমরা শাকিব খানের কোনো গান বা তার সঙ্গে পরিচিতি নই। এই প্রথম তাকে চিনলাম। এখন থেকে তার সম্পর্কে জানতে আরও আগ্রহী হয়ে থাকলাম। ইংরেজি সাবটাইটেল না থাকায় ‘উরাধুরা’ গানের রিলিক্স বুঝি নাই, তবে ভিডিও মিউজিক অ্যারেঞ্জমেন্ট সবকিছু দেখে এনজয় করেছি।

শাকিব খানের অভিনয় জীবনের ২৫ বছর পূর্তি উপলক্ষে ‘লাগে উরাধুরা’ প্রকাশ পায়। এতে শাকিব ছাড়াও রয়েছেন মিমি চক্রবর্তী, গানের শিল্পী প্রীতম হাসান। চারদিনের মাথায় চরকির ইউটিউব চ্যানেল থেকে প্রায় ৫০ লাখ ভিউস হয়েছে, অন্যদিকে এসভিএফের ইউটিউবে ৩৩ লাখ ভিউ হয়েছে। শাকিব খানের এ গানটি বাংলাদেশ ও ইন্ডিয়া- দুদেশ থেকেই ইউটিউব ট্রেন্ডিংয়ে প্রথম ও দ্বিতীয় অবস্থানে।

গানে প্রীতমের সঙ্গে কণ্ঠ দেন দেবশ্রী অন্তরা। গানটির কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরিফ উদ্দিন এবং সুর সংগীত করেছেন যৌথভাবে গান প্রীতম ও রাজ্জাক দেওয়ান। গানটির কথা, গায়কী, সুর-সংগীতায়োজনের সঙ্গে পর্দায় শাকিব ও মিমির প্রশংসা করেছেন দর্শকেরা।

বেশীরভাগ দর্শক গানে শাকিব খানকে দেখে চোখে ফেরাতে পারেননি বলে মন্তব্য করছেন। অনেক নারী অনুসারী ফেসবুকে লিখছেন, এ গানে শাকিবকে দেখে তারা ক্রাশ খেয়েছেন! অন্যদিকে, সিনেপ্রেমী ও ইউটিউব রিভিউতে সমালোচকরা বলছেন, গানটি দেখে মনে হচ্ছে শাকিবের বয়স দিন দিন কমে যাচ্ছে। এককথায় মুগ্ধতার কথা বলছেন।

রায়হান রাফী পরিচালিত শাকিব খান অভিনীত ‘তুফান’ অ্যাকশন ধাঁচের ছবি। এতে আরও অভিনয় করছেন মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী, মিশা সওদাগর। ছবিতে নব্বই দশকের একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করছেন শাকিব।

আরও পড়ুন:

৮ দিনেও জ্ঞান ফেরেনি অভিনেত্রী সীমানার

এবার হলিউড সিনেমায় মেসি

‘জংলি’ সিনেমায় প্রিন্স মাহমুদের ৪ গান

https://youtu.be/f53nqIBzii8