৮ দিনেও জ্ঞান ফেরেনি অভিনেত্রী সীমানার

Posted on May 30, 2024

বিনোদন ডেস্ক : গত সপ্তাহে অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন মডেল ও অভিনেত্রী রিশতা লাবণী সীমানা। পরে চিকিৎসাধীন অবস্থায় জানা যায়, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে তার। এরপর করা হয় অস্ত্রোপচার। তবুও শারীরিক অবস্থার উন্নতি হয়নি। রয়েছেন আইসিইউতে। সঙ্গে জানা গেছে, জটিল আকার ধারণ করেছে তার কিডনি সমস্যা। জরুরি ভিত্তিতে করাতে হবে ডায়ালাইসিস।

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, সীমানার শারীরিক অবস্থা এখনও কিছু বোঝা যাচ্ছে না। তবে পরীক্ষা–নিরীক্ষা করে নতুন করে কিডনির জটিলতা ধরা পরেছে। দ্রুততম সময়ে ডায়ালাইসিস করাতে হবে। এটা কীভাবে করা যাবে, সেটা নিয়েই চিন্তিত সবাই। চিকিৎসকদের সঙ্গে কথা হচ্ছে। দেখা যাক কী হয়। সবাই দোয়া করবেন।

তিনি আরও বলেন, শারীরিক অবস্থা বিবেচনায় সীমানাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করার কথা ছিল। কিন্তু সেখানে আপাতত আইসিইউ খালি নেই। তাই বর্তমানে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালেই তার চিকিৎসা চলবে। তবে আইসিইউ খালি হওয়া সাপেক্ষে তাকে স্থানান্তর করা হবে।

৮ দিন ধরে চিকিৎসাধীন সীমানা। নিউরোসায়েন্সের চিকিৎসকেরা জানিয়ে দিয়েছেন, তাদের আর করার কিছু নেই।

প্রসঙ্গত, সুন্দরী প্রতিযোগিতা লাক্স চ্যানেল আই প্রতিযোগিতার পর অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন সীমানা। তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ তার প্রথম সিনেমা। ২০১৯ সালে দ্বিতীয় বিয়ের পর আবারও কাজে ফেরেন এই অভিনেত্রী। গত বছর ‘রোশনী’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন। এটি পরিচালনা করছেন বিপ্লব হায়দার।

আরও পড়ুন:

‘অনুগ্রহ করে কেউ আমাকে ফোন করবেন না’

শাকিব-মিমির ‘উরাধুরা’য় মেতেছেন ভক্তরা

চোরের গুলিতে প্রাণ গেলো হলিউড অভিনেতার