‘অনুগ্রহ করে কেউ আমাকে ফোন করবেন না’

Posted on May 29, 2024

বিনোদন ডেস্ক : ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে সর্বমহলে পরিচিতি পান অভিনেত্রী ফারিয়া শাহরিন। মা দিবসের সকালে মা হওয়ারর সুখবরটি জানিয়েছিলেন এই অভিনেত্রী। সেদিনই জানা গিয়েছিল, ফারিয়া শাহরিনের কোলজুড়ে নতুন সন্তান আসার বিষয়টি জানার পর সিদ্ধান্ত নিয়েছেন আপাতত শুটিং থেকে দূরে থাকবেন। মাতৃত্বকালীন সময়টা নিজের জন্য দেবেন।

এবার এই অভিনেত্রী বিরক্ত প্রকাশ করেছেন ফেসবুকে। মঙ্গলবার (২৮ মে) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছেন, যেহেতু আমি এখন কোনো কাজ করছি না, সেহেতু আমার ফোনটা বন্ধ করে দিয়েছি। অনুগ্রহ করে কেউ আমাকে ফোন করবেন না। অভদ্রের মতো মেসেঞ্জারেও কল না দেওয়ার অনুরোধ করছি। আমার মতো নাদান সেলিব্রিটিকে কারও দরকার হওয়ারও কথা নয়, এটা আমার বিশ্বাস’।

চার বছর প্রেমের সম্পর্ক শেষে ২০২১ সালের ফেব্রুয়ারিতে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় লাক্স তারকা ফারিয়া শাহরিনের। এরপর গত বছরের জুলাইয়ের বিয়ের খবর জানান তিনি।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন ফারিয়া। একটি মুঠোফোন কোম্পানির ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তাঁর পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন ফারিয়া। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। কাজল আরেফিন পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া। এই নাটকের পরিচালক কাজল আরেফিন অমিও তাঁকে শুভকামনা জানিয়েছেন।

আরও পড়ুন:

শাকিব-মিমির ‘উরাধুরা’য় মেতেছেন ভক্তরা

এজেএফবি স্টার অ্যাওয়ার্ড পেলেন কণ্ঠশিল্পী ডন

চোরের গুলিতে প্রাণ গেলো হলিউড অভিনেতার