সিরাজগঞ্জে ৪'শ বোতল ফেন্সিডিলসহ আটক ৩, দুই প্রাইভেটকার জব্দ

Posted on May 28, 2024

সাব্বির মির্জা তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্ট বসিয়ে ৪০০ (চারশত) বোতল ফেন্সিডিল ও ২টি প্রাইভেটকারসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন।

এর আগে সকাল ৭ টার দিকে সিরাজগঞ্জ সদর থানাধীন পৌরসভাস্থ রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসা এর সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট ডিউটি করাকালে দুইটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে তাদের আটক করা হয়েছে।

আটককৃত মাদক কারবারিরা হলেন-নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার গাড়াক গ্রামের মো. অহিদুল ইসলামের ছেলে মো. সুমন সরকার জিয়া (৩৭)। গাজীপুর জেলার কালিয়াকৈ থানার রাখালিয়া চালা গ্রামের মো. আব্দুর রহিম সরকারের ছেলে শাহীন আলম (৪১) ও বগুড়া জেলা ও থানার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে শহিদুল ইসলাম সোহাগ (৩৯)।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাজ উদ্দীন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আজ মঙ্গলবার সকাল ৭ টার দিকে সিরাজগঞ্জ সদর থানাধীন পৌরসভাস্থ রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসা এর সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্ট ডিউটি করাকালে দুইটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে সর্বমোট ৪০০(চারশত) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় তিনজন মাদক কারবারিকে আটক ও মাদকদ্রব্য কাজে ব্যবহৃত প্রাইভেট কার দুটি জব্দ করা হয়েছে।

আটককৃত ১নং আসামী সুমন সরকার জিয়া (৩৭) এর বিরুদ্ধে পিসি/পিআরঃ ১০টি মাদক মামলা ও ২নং আসামী শহিদুল ইসলাম সোহাগ (৩৯) এর বিরুদ্ধে অন্যান্য আইনে ০১টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।