চোরের গুলিতে প্রাণ গেলো হলিউড অভিনেতার

Posted on May 28, 2024

বিনোদন ডেস্ক: ‘জেনারেল হসপিটাল’খ্যাত হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে গুলি করে হত্যা করা হয়েছে। ৩৭ বছর বয়সী এ অভিনেতা ‘জেনারেল হাসপাতাল’র ব্র্যান্ডো করবিনের ভূমিকায় অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত ছিলেন।

শনিবার (২৫ মে) সকালে লস অ্যাঞ্জেলসে জনিকে নৃশংসভাবে গুলি করে হত্যা করা হয়।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, শনিবার (২৫ মে) লস অ্যাঞ্জেলেসে গাড়িতে থাকা কনভার্টার তিনজন লোক চুরি করতে আসে। তাদের দেখে এগিয়ে যায় জনি। এসময় তার সঙ্গে চোরদের সঙ্গে কথা কাটাকাটির হয়। পরে ঘটনাস্থল ত্যাগ করার আগে চোরদের একজন জনিকে গুলি করে।

লস অ্যাঞ্জেলেস পুলিশের মুখপাত্র জাডের শ্যাভেস বলেন, ‘হত্যাকাণ্ডের ঘটনাটি রাত ৩টা ২৫ মিনিটে ঘটেছে। পিকো বুলেভার্ডের রাস্তায় একটি গাড়ি থেকে যন্ত্রাংশ চুরির চেষ্টা করছিল তিন চোর। এসময় চোরদের মুখোমুখি হন গাড়ির মালিক। তখন চোরদের একজন ওই ব্যক্তিকে গুলি করেন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।’

অভিনেতার মা পুলিশকে জানান, জনি অপরাধীদের থামানোর চেষ্টা করলে তিনি পালিয়ে যান এবং সেই সময় অপরাধীরা অভিনেতাকে গুলি করে। এরপর দ্রুত জনিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকদের টিম জনিকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ এখনো ওই তিন ব্যক্তির কাউকে শনাক্ত করতে পারেনি।

এ হলিউড অভিনেতার ক্যারিয়ার শুরু হয়েছিল ২০০৭ সালে। হিট লাইফটাইম শো ‘আর্মি ওয়াইডস’-এ অভিনয়ের মধ্যে পর্দায় যাত্রা হয় তার। এরপর দুই দশক ধরে টানা কাজ করেছেন তিনি।

বিশ্বজুড়ে বহুল পরিচিত টেলিভিশন সিরিজ ‘জেনারেল হসপিটাল’-এর ২০০ পর্বে দেখা গেছে তাকে। এ ছাড়া তার অভিনীত সিরিজগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘ওয়েস্টওয়ার্ল্ড’, ‘দ্য ওএ’, ‘এনসিআইএস’, ‘স্টেশন নাইনটিন’, ‘ক্রিমিনাল মাইন্ডস’ ও ‘হলিউড গার্ল’।