পানিতে ডুবে আপন দুই চাচাতো বোনের মৃত্যু

Posted on May 25, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগরে পানিতে নেমে দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৫ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়নের শাখারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- একই গ্রামের মসজিদ পাড়ার আশরাফুল হক মেয়ে তাবাসসুম (৬) এবং রাজু আহাম্মেদের মেয়ে রিতু (৫)। সম্পর্কে তারা আপন চাচাতো বোন ছিলো।

মৃত শিশুর দাদা কাশেম মন্ডল বলেন, পরিবারের সকলে বেলা এগারোটার দিকে সদর উপজেলার তিতুদহে আমার এক আত্মীয়র দাফনকাজ শেষ করে বাড়ি আসি। এরই মাঝে তাবাসসুম ও রিতু দুই বোন আমার পাশে বসে খাবার খাচ্ছিলো। তারা বাড়িতে চলপ যাওয়ার আধা ঘণ্টা পর তাদের কোথায় খুঁজে পাওয়া যাচ্ছিল না। আশেপাশে খোঁজা খুঁজির এক পর্যায়ে পাশ্ববর্তী নিজাম খাঁ'র পুকুর পাড়ে তাদের স্যান্ডেল পড়ে থাকতে দেখে আমি পুকুরে নেমে ওদের খুঁজতে থাকি। একপর্যায়ে দুজনের মৃতদেহ পাওয়া যায়।

সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন মোল্লা বলেন, ‘খেলার সময় পুকুরে পড়ে দুই শিশুর মৃত্যু হয়। মারা যাওয়া শিশুদের লাশ তাদের বাড়িতে রয়েছে।’

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। এছাড়াও পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এদিকে এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।