শাহজাদপুরে দৈনিক যমুনা সংবাদ পত্রিকার প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

Posted on May 23, 2024

সিরাজগঞ্জ প্রতিনিধি: বুধবার (২২ মে) বিকেলে শাহজাদপুর প্রেস ক্লাবে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পত্রিকার প্রকাশনার শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন। এতে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি বিমল কুন্ডু। সাংবাদিক আল আমিন হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন 'দৈনিক যমুনা সংবাদ 'পত্রিকার প্রকাশক ও সম্পাদক জেলহক হোসাইন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও কালের কন্ঠ প্রতিনিধি আতাউর রহমান পিন্টু, সিনিয়র সহ-সভাপতি ও নয়া দিগন্ত প্রতিনিধি আবুল কাসেম, সহ- সভাপতি ও এশিয়ান টিভি'র প্রতিনিধি ওমর ফারুক, জনকণ্ঠের নিজস্ব সংবাদদাতা সৈয়দ হুমায়ুন পারভেজ সাব্বির, সমকাল প্রতিনিধি কোরবান আলি লাভলু, করতোয়া প্রতিনিধি সাগর বসাক, মাই টিভি'র প্রতিনিধি জাকারিয়া মাহমুদ, পাবলিক কনসেপ্ট'র এডমিন সাংবাদিক মির্জা হুমায়ুন প্রমুখ।

বক্তারা সহকর্মী জেলহক হোসাইন তার মেধা ও শ্রম দিয়ে 'দৈনিক যমুনা সংবাদ' প্রকাশ করে যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তার ভূয়সী প্রশংসা করেন এবং পত্রিকার উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। এছাড়াও বক্তারা দৈনিক যমুনা সংবাদ পত্রিকা নিয়মিত প্রকাশনা ক্ষেত্রে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে আমার সংবাদ প্রতিনিধি জহুরুল ইসলাম, দেশ রুপান্তর প্রতিনিধি আব্দুল কাদের সিদ্দিকী সংগ্রাম, যমুনা প্রবাহ প্রতিনিধি আমিরুল ইসলাম, সাংবাদিক আরিফুল ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।