মাঝ আকাশে সিঙ্গাপুর এয়ারলাইন্সে ভয়াবহ ঝাঁকুনি: নিহত ১, আহত ৩০

Posted on May 21, 2024

আন্তর্জাতিক ডেস্ক : মাঝ আকাশে সিঙ্গাপুর এয়ারলাইন্সে হঠাৎ করে একাধিক ঝাুঁকনির ঘটনায় এক যাত্রী নিহত এবং ৩০ জন আহত হয়েছেন। বিমানটি লন্ডন থেকে সিঙ্গাপুরে আসার পথে এ ঘটনা ঘটে।

সিঙ্গাপুর এয়ারলাইন্সের বোয়িং-৭৭৭-৩০০ইআর এর ওই বিমানটিতে ঝাঁকুনি সৃষ্টি হলো মঙ্গলবার (২১ মে) স্থানীয় সময় ৩টা ৪৫ মিনিটে ব্যাংককে অবতরণ করে।

সিঙ্গাপুর এয়ারলাইন্স জানিয়েছে, বিমানটিতে ২১১ জন যাত্রী এবং ১৮ জন ক্র ছিলেন। যাত্রী নিহতের ঘটনায় এয়ারলাইন্স কর্তৃপক্ষ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।

সিঙ্গাপুর এয়ারলাইনস বিবৃতিতে আরও জানিয়েছে, ফ্লাইট এসকিউ৩২১ ‘পথে মারাত্মক টার্বুলেন্সের সম্মুখীন হয়েছে’। এ ঘটনায় একজন নিহত ও ৩০ জন আহতের বিষয়টি নিশ্চিত করেছে সিঙ্গাপুর এয়ারলাইন কর্তৃপক্ষ।

সিঙ্গাপুর এয়ারলাইন্স জানিয়েছে তারা থাই কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছেন এবং যাত্রীদের জন্য মেডিকেল টিম পাঠানো হয়েছে। এছাড়া অতিরিক্ত সহায়তার জন্য ব্যাংকক থেকে আরও একটি দলা পাঠানো হচ্ছে।

এদিকে থাই কর্তৃপক্ষ জরুরি ভিত্তিতে সুবর্নভূমি এয়ারপোর্টে অ্যাম্বুলেন্স এবং উদ্ধারকারী দল পাঠিয়েছে। ওই বিমানে হঠাৎ কী হয়েছে সে বিষয়ে এখন স্পষ্ট কিছু বলা হয়নি। সূত্র-বিবিসি।