লঙ্কা প্রিমিয়ার লিগে দল পেলেন তাসকিন

Posted on May 21, 2024

স্পোর্টস ডেস্ক :লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলামে দল পেয়েছেন পেসার তাসকিন আহমেদ। তবে অবিক্রীত রয়ে গেছেন বাংলাদেশের দুই ক্রিকেটার লিটন দাস এবং মুশফিকুর রহিম।

টাইগার পেসার তাসকিন আহমেদকে ভিত্তিমূল্য ৫০ হাজার ডলারে দলে টেনেছে কলম্বো স্ট্রাইকার্স। তাসকিনের জন্য একমাত্র কলম্বো স্ট্রাইকার্সই বিড করেছিলো। অন্য কোন দল বিড না করায় কলম্বো বিনা বাঁধায় তাসকিনকে দলে পেয়ে যায়।

এলপিএলের নিলামে প্রথমে নাম ওঠে লিটন দাসের। যার ভিত্তিমূল্য ছিল ৩০ হাজার ডলার। আর ৫০ হাজার ডলার ভিত্তিমূল্য ছিল মুশফিকুর রহিমের। তবে দুইজনই অবিক্রীত রয়ে গেছেন।

এবারের এলপিএলের নিলামে এই তিন বাংলাদেশী ক্রিকেটার ছাড়াও রয়েছেন— আফিফ হোসেন ধ্রুব, এবাদত হোসেন চৌধুরী, হাসান মাহমুদ, জাকের আলী অনিক, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, নাঈম শেখ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শহিদুল ইসলাম, সৌম্য সরকার, খালেদ আহমেদ, তামিম ইকবাল, তানজিদ হাসান তামিম, তাসকিন আহমেদ, তাওহীদ হৃদয় ও জাকির হাসানের নাম আছে।

এদিকে নিলামের আগেই আইকন ক্রিকেটার হিসেবে মোস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছে ডাম্বুলা থান্ডার্স। গত ১৩ মে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে মোস্তাফিজকে দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে ডাম্বুলা।