আপন চাচাকে কুপিয়ে জখম করলো ভাতিজা

Posted on May 18, 2024

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিম ইউনিয়নের বড়চেগ গ্রামে আপন চাচাকে কুপিয়ে মারাত্বক রক্তাক্ত জখম করলো ভাতিজা। দীর্ঘ ১মাস ধরে চিকিৎসা নিয়েও পরিপুর্ন সুস্থ হতে পারেনি চাচা আব্দুল মুমিন মিয়া।

মামলা সুত্রের বরাতে জানা যায় এলাকার মোস্তাকিন মিয়ার বখাটে পুত্র বাহরাইন প্রবাসী মৌলা মিয়া(২৮) তার চাচা আব্দুল মুমিন মিয়া(৬০) কে ৩ লক্ষ টাকা হাওলাত দিবার জন্য জোর করছে বার বার মুমিন মিয়া বলেন আমি দিতে পারবোনা আমার ঘরের পাকার কাজ চলমান এনিয়ে চাচার সাথে ভাতিজা মৌলা মিয়ার রাগারাগি হয় চাচাকে গালিগালাজ করে। এর পর মৌলা ফন্দি খুজতে থাকে চাচাকে কি ভাবে শায়েস্তা করা যায়।

এরই ধারাহিকতায় ২৫ এপ্রিল রাত অনুমান সাড়ে ৮টার দিকে চাচাকে একা পেয়ে মৌলা মিয়া গংরা ধাড়ালো অস্র দিয়ে হত্যার উদ্যেশ্যে আঘাত করে রক্তাক্ত জখম করে এবং ড্রয়ারে রক্ষিত ঘর নির্মানের জন্য ৩লাখ টাকা চুরি করে নিয়ে যায়। পরে হাল্লাচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায় এবং বলে যায় ঘটনার বিষয়ে কোন মামলা মোকদ্দমা করিলে তাহারা পরিবারের লোকজনদের প্রাণে হত্যা করিয়া লাশ গুম করে ফেলবে। আহত আব্দুল মুমিন মিয়াকে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এজি ওসমানী হাসপাতালে রেফার্ড করেন প্রায় মাস খানেক চিকিৎসা নিয়ে মুমিন মিয়া এখনো পরিপুর্ণ সুস্থ হতে পারেন নি ।

এঘটনায় মো: নাসির মিয়া বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হলে অভিযুক্ত মৌলা মিয়াকে আটক করে কারাগারে পাঠায় পুলিশ। এপ্রতিবেদন লিখা পর্যন্ত আব্দুল মুমিন মিয়া চিকিৎসাধীন রয়েছেন। বখাটে মৌলা মিয়ার বিরুদ্বে এলাকায় মারধোর সহ নানান অভিযোগ রয়েছে।

আহত আব্দুল মুমিন মিয়ার দুবাই প্রবাসী ছেলে আলমগির হোসেন আইন প্রশাসনের কাছে তার পরিবারের নিরাপত্তা ও সুষ্ট বিচার প্রার্থনা করেন।