চাঁদপুরে সোশ্যাল ইসলামী ব্যাংকের রেমিট্যান্স গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

Posted on May 12, 2024

কর্পোরেট ডেস্ক: সোশ্যাল ইসলামী ব্যাংকের চাঁদপুর শাখার উদ্যোগে ১১মে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বৈদেশিক রেমিট্যান্সের গুরুত্ব সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রেমিট্যান্স গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এবং বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবীবুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক প্রধান আব্দুল হামিদ, চিফ রেমিট্যান্স অফিসার মাজহারুল হক, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান এবং চাঁদপুর শাখার ব্যবস্থাপক মোঃ মহিউদ্দিন।

এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত গ্রাহক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং পার্শ্ববর্তী শাখাসমূহের ব্যবস্থাপকগণসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম উল্লেখ করেন, বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নতি ও অগ্রগতির অন্যতম সোপান হলো প্রবাসীদের কষ্টার্জিত রেমিট্যান্স। তিনি ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানোর সুফল সম্পর্কে গ্রাহকদের অবগত করেন এবং গ্রাহকদের বৈধপথে রেমিট্যান্স প্রেরণের আহবান জানান।

রেমিট্যান্স প্রেরণকারী প্রবাসী ও রেমিট্যান্স সেবাগ্রহণকারীদের জন্য তিনি সোশ্যাল ইসলামী ব্যাংকের নানাবিধ সুযোগ সুবিধা তুলে ধরেন। সমাবেশে উপস্থিত রেমিট্যান্স গ্রাহকগণ তাদের অনুভূতি প্রকাশ করেন এবং ব্যাংকিং চ্যানেলে রেমিট্যান্স গ্রহণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।